ঢাকা,  শুক্রবার
১৭ মে ২০২৪

The Daily Messenger

ফুলবাড়ীতে জাতীয় শ্রমিক জোটের মশাল মিছিল

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: ২০:১৬, ২ মে ২০২৪

আপডেট: ২০:২০, ২ মে ২০২৪

ফুলবাড়ীতে জাতীয় শ্রমিক জোটের মশাল মিছিল

ছবি : মেসেঞ্জার

জাতীয় শ্রমিকজোট বাংলাদেশ ফুলবাড়ী উপজেলা শাখা নানা কর্মসূচীর মধ্য দিয়ে আর্ন্তজাতিক শ্রমিক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করেছে।

এ উপলক্ষে ফুলবাড়ী মডেল প্রেসক্লাব সংলগ্ন ঐতিহ্যবাহী প্রথম শহীদ মিনার চত্ত্বর থেকে সন্ধ্যায় একটি বিশাল মশাল র‌্যালী বের করা হয়। শতশত রিকশা, ভ্যান, অটোরিকশা, কাঠমিস্ত্রী, হোটেল ও ইমারত শ্রমিকদের নিয়ে মশাল মিছিলটি ফুলবাড়ী উপজেলা শহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে।

এর নেতৃত্ব দেন জাতীয় শ্রমিকজোট বাংলাদেশ-এর কেন্দ্রীয় নেতা ও ফুলবাড়ী উপজেলা রিকশা,ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি ইউসুফ আলী সংগ্রামী। মশাল মিছিলটি উপজেলা শহর প্রদক্ষিণ করে ঐতিহ্যবাহী প্রথম শহীদ মিনার চত্ত্বরে এসে আলোচনা সভাস্থলে সমবেত হয়।

এতে সভাপতিত্ব করেন জাতীয় শ্রমিক জোট বাংলাদেশ-এর কেন্দ্রীয় নেতা ও ফুলবাড়ী উপজেলা রিকশা,ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি সাংবাদিক ইউসুফ আলী সংগ্রামী।

ফুলবাড়ী মডেল প্রেসক্লাব সভাপতি সাংবাদিক ইউনুছ আলী আনন্দ’র সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী উত্তম কুমার মোহন্ত, অপর ভাইস চেয়ারম্যান প্রার্থী মেহেদী হাসান ছাত্রলীগ নেতা তাবীদ হাসান তুষার, সাংবাদিক মাইদুল ইসলাম, সাংবাদিক নাজমুল হাসান, রিকশা শ্রমিক আব্দুল মালেক, মিলন, আপেল সহ আরও অনেকে।

বক্তৃতায় জাতীয় শ্রমিকজোট বাংলাদেশ-এর কেন্দ্রীয় নেতা ও ফুলবাড়ী উপজেলা রিকশা, ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি ইউসুফ আলী সংগ্রামী প্রথমে অনুষ্ঠানে অংশগ্রহণকারী সকল শ্রমিক ও অতিথিদের ধন্যবাদ জানান। এরপর তিনি মে দিবস ঘিরে যারা শ্রমিক তথা শ্রমিক সংগঠনকে নিয়ে খারাপ সমালোচনা ও অসহযোগিতা করেছেন তাদের ঘৃণাভরে প্রতিবাদ জানান।

তিনি আরও বলেন, ফুলবাড়ী উপজেলা রিকশা, ভ্যান শ্রমিক ইউনিয়ন ও জাতীয় শ্রমিক জোট বাংলাদেশ সকল শ্রমিকদের ন্যায্য দাবি আদায়ে কাজ করে যাবে।

মেসেঞ্জার/আনন্দ/আপেল

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 770