ঢাকা,  শনিবার
১৮ মে ২০২৪

The Daily Messenger

দুধ দিয়ে গোসল করে দল ছাড়লেন বিএনপি নেতা

বরিশাল ব্যুরো

প্রকাশিত: ১৬:১২, ৪ মে ২০২৪

দুধ দিয়ে গোসল করে দল ছাড়লেন বিএনপি নেতা

ছবি : মেসেঞ্জার

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় ইউনিয়ন বিএনপির আহ্বায়ক দুধ দিয়ে গোসল করে দল ত্যাগ করেছেন। ওই বিএনপি নেতা হলেন কেএম রেজাউল ফয়েজ রেজা। সে উপজেলার বাগধা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক।

নেতা বিএনপির মনোনয়ন নিয়ে বাগধা ইউনিয়ন পরিষদে দলীয় প্রতীকে চেয়ারমান পদেও নির্বাচন করেছিলেন। নিজ বাড়ীতে গিয়ে দুধ দিয়ে গোসল করে বিএনপি ত্যাগ করেন তিনি।

দুধ দিয়ে গোসল করার সময় বিএনপি নেতা ফয়েজ রেজা সাংবাদিকদের বলেন, আমি দীর্ঘ বছর একটি দলের সঙ্গে ছিলাম। এটা একটি ব্যবসায়িক দল। এটা কোন রাজনৈতিক দল না। যারা বিএনপি করে তারা ব্যবসার জন্য রাজনীতি করে।

নিজের জন্য, ব্যক্তির জন্য রাজনীতি করে। তাই অরাজনৈতিক, সাংগঠনিক দল থেকে নিজেকে মুক্ত করেছি। পরিপূর্ণ পবিত্রতার জন্য দুধ দিয়ে গোসল করেছি।

এর আগে তিনি একই ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টি আগৈলঝাড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে দলের পদ প্রাথমিক সদস্য পদত্যাগের ঘোষণা দেন। এসময় তিনি দলের নীতি, আদর্শ আর নেতাদের উদাসীনতা, অদক্ষতা নিস্কর্ম কর্মকান্ডে ক্ষুব্ধ হয়ে ঘোষণা দেন বলে জানিয়েছিলেন তিনি।

এর আগে ২০২৩ সালের ২৬ আগস্ট উপজেলার বাগধা ইউনিয়ন বিএনপি কেএম রেজাউল ফয়েজ রেজাকে আহ্বায়ক লাভলু ভাট্টিকে যুগ্ম আহ্বায়ক করে ৫২ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন করেন উপজেলা বিএনপির আহ্বায়ক কবির হোসেন তালুকদার সদস্য সচিব মোল্লা বশির আহম্মেদ পান্না।

মেসেঞ্জার/পান্থ/আপেল

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 770