ঢাকা,  শনিবার
১৮ মে ২০২৪

The Daily Messenger

হাকিম জোমাদ্দারের হত্যাকারীদের গ্রেপ্তার দাবি

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১৭:১৪, ৪ মে ২০২৪

আপডেট: ১৭:১৬, ৪ মে ২০২৪

হাকিম জোমাদ্দারের হত্যাকারীদের গ্রেপ্তার দাবি

ছবি : মেসেঞ্জার

বাগেরহাটের মোরেলগঞ্জে প্রকাশ্য দিবালোকে কৃষক হাকিম জোমাদ্দারকে কুপিয়ে হত্যার সাথে জড়িতদের দ্রত গ্রেপ্তার ও ফাাঁসির দাতিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ মে) বেলা ৯ টার দিকে নিশানবাড়িয়া ইউনিয়নের পলিটিক্সের মোড় বাজার এলাকায় অনুষ্ঠিত এ মানববন্ধনে নিহত হাকিম জোমাদ্দারের স্ত্রী জামিলা বেগমসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ গ্রহন করেন।

এ সময় বক্তৃতা করেন নিহতের ছেলে মেহেদী হাসান, মেয়ে আসমা বেগম, ভাই হারুন জোমাদ্দার, নিশানবাড়িয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আয়নাল হোসেন, আব্দুল হফ্ফার খান ও মো. আলামিন জোমাদ্দার।

বক্তারা কৃষক হাকিম জোমাদ্দার হত্যা মামলার প্রধান আসামি শহিদুল হাওলাদারসহ অপর আসামিদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবি জানান।

উল্লেখ্য, গত ২৬ এপ্রিল বেলা ৮ টার দিকে গুয়াতলা গ্রামের আইউব আলী জোমাদ্দারের ছেলে কৃষক হাকিম জোমাদ্দারকে(৬২) জমিজমা সংক্রান্ত বিরোধের কারনে পিটিয়ে কুপিয়ে হত্যা করে তার প্রতিবেশি শত্রু পক্ষের লোকেরা।

এ ঘটনায় শহিদুল ইসলাম হাওলাদারসহ ২৪ জনের নামে হত্যা মামলা দায়ের করেন নিহতের ভাই হারুন জোমাদ্দার। এ বিষয়ে থানার ওসি ও এ হত্যা মামলার তদন্তকারি কর্মকর্তা মো. সামসুদ্দীন বলেন, ঘটনারদিনই ৫জন আসামি গ্রেপ্তার করা হয়েছে।

প্রধান আসামিসহ অপর পলাতক আসামিদেরকে প্রেপ্তারের পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। পিবিআই, র‌্যাব ও সিআইডির একাধিক দলও এ বিষয়ে তৎপর রয়েছে।

মেসেঞ্জার/রিফাত/তারেক

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 770