ঢাকা,  শনিবার
১৮ মে ২০২৪

The Daily Messenger

কর্ণফুলীতে ব্যবসায়ীকে অপহরণ, জাহাজের মাস্টার গ্রেপ্তার

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশিত: ১৭:২৩, ৪ মে ২০২৪

কর্ণফুলীতে ব্যবসায়ীকে অপহরণ, জাহাজের মাস্টার গ্রেপ্তার

ছবি : সংগৃহীত

চট্টগ্রামের কর্ণফুলীতে মোঃ শাহজাহান (৬৮) নামে একজন শ্রমিক নেতাকে অপহরণের ঘটনায় থানায় মামলা হয়েছে। এ ঘটনায় প্রধান আসামি মোঃ আকতার জামান (৩১) কে গ্রেপ্তার করেছে পুলিশ। সে খোয়াজনগর এলাকার নুরুল আলমের ছেলে।

শুক্রবার (০৩ মে) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার চরলক্ষ্যা (০৭নং ওয়ার্ড) মৌলভী বাজার আইয়ুব শাহ বাড়ীর সামনে এ ঘটনা ঘটে।

এজাহার সূত্রে জানা গেছে, ভিকটিম চট্টগ্রাম লাইটারেজ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও সদরঘাট বাংলাবাজার এস. আর ট্রেডিং ইন্টারন্যাশনাল প্রতিষ্ঠানের মালিক। ভিকটিম ঘটনারদিন বিকেল সাড়ে পাঁচটার দিকে চরলক্ষ্যা পোর্টের রাস্তায় তার খামারবাড়িতে যান।

পরে সন্ধ্যা ৬টার দিকে সিএনজিযোগে ঘটনাস্থলে পৌঁছালে ১নং বিবাদী মোঃ আকতার জামানের নেতৃত্বে বিবাদীরা ২/৩ টি সিএনজিতে করে এসে ভিকটিমকে চড় থাপ্পড় মারে এবং ভিকটিমকে জোরপূর্বক তুলে নিয়ে আটকে রাখে। তখন বিবাদীরা পাওয়া টাকা দাবি করে বিভিন্ন ভয়ভীতি ও মারধর করত থাকে। এবং তাদের চাওয়া টাকা পরিশোধ না করলে প্রাণনাশের হুমকিও দেন।

পরে ভিকটিমের কেয়ারটেকার ও ছেলে ঘটনাটি জানতে পেরে থানায় খবর দিলে পুলিশ এসে ভিকটিমকে উদ্ধার ও ঘটনাস্থল থেকে ঘটনায় জড়িত একজনকে গ্রেপ্তার করেন।

পরে গ্রেপ্তার হওয়া মোঃ আকতার জামানকে (৩১) প্রধান আসামি করে আরও ৫ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।

মামলার অন্য আসামিরা হলেন, নুর ইসলাম (৪০), মোঃ গফুর (৩৩), শাকিব (২৭), আসিফ (২২) অজ্ঞাত আরও ৭/৮ জন। তারা সকলেই খোয়াজনগর মৌলভীপাড়া এলাকার বাসিন্দা।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জহির হোসেন বলেন, এ ঘটনায় ভিকটিম উদ্ধার ও প্রধান আসামি গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মেসেঞ্জার/সজিব

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 770