ঢাকা,  শনিবার
১৮ মে ২০২৪

The Daily Messenger

ফরিদপুরে রাস্তা পাকাকরণের দাবিতে মানববন্ধন

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৫৯, ৪ মে ২০২৪

ফরিদপুরে রাস্তা পাকাকরণের দাবিতে মানববন্ধন

ছবি : মেসেঞ্জার

ফরিদপুরে পৌর এলাকার ২৬ নং ওয়ার্ডে দীর্ঘ দিনের অহেলিত ইটের রাস্তা সংস্কারের বিপরীতে পাকা করনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৫ মে) দুপুরে শহরের বিলমামুদপুরের ভাঙ্গা সড়কের উপর দাড়িয়ে ভুক্তভোগী এলাকাবাসীরা এই কর্মসুচী পালন করে।

সরেজমিনে গেলে জানা যায়, গত কয়েক দিন যাবৎ ফরিদপুর পৌরসভার ২৬ নং ওয়ার্ড ও ২১ নং ওয়ার্ডের (আংশিক) এর বিল মাহমুদপুর আব্দুল করিমের ডাংগি‌ মুন্সির দোকান থেকে চর কমলাপুর রাজুর দোকান পর্যন্ত ইটের রাস্তা সংস্কারের কাজ চলছে।

পৌরসভার পক্ষ থেকে কার্পেটিং রাস্তা করে দেবার প্রতিশ্রুতি থাকলেও সেটা না করায় বিক্ষুদ্ধ এলাকাবাসী ইটের রাস্তার সংস্কার কাজ বন্ধ করে দিয়ে মানববন্ধন ও মিছিল করে।

মানববন্ধনে বক্তারা জানান, পৌর এলাকার মুন্সির দোকান থেকে ‌রাজুর দোকান পর্যন্ত সড়কটি দীর্ঘদিন যাবত বেহাল অবস্থার মধ্যে রয়েছে।বৃষ্টির সময় রাস্তায় পানি জমে যায় ‌ চলাচল করতে পারিনা। এ পর্যন্ত রাস্তাটা অনেকবারই ইট সোলিং দিয়ে রিপেয়ারিং করা হয়েছে।

এ রিপেয়ারিং কোন ভাবেই থাকে না। জনদুর্ভোগ লাঘব করতে দ্রুত পাকা সড়ক নির্মানের দাবি এলাকাবাসীর। হাজার মানুষের চলাচলের গুরুত্বপূর্ণ রাস্তাটি পাকা সড়কের দাবি জানান তারা। 

এ সময় বক্তব্য রাখেন স্থানীয় বাসিন্দা মোঃ সেলিম মিয়া, এনামুল শেখ, মোহাম্মদ সালাউদ্দিন, মোঃ শেখ আকাশ, শেখ মেহেদী হাসান মামুন, মোহাম্মদ সেখ আলমগীর , মোঃ আজাদ খান প্রমূখ। এসময় এলাকার নারী পুরুষসহ সকল শ্রেনীর মানুষ অংশ নেয়।

মেসেঞ্জার/নাজিম/তারেক

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768