ঢাকা,  শনিবার
১৮ মে ২০২৪

The Daily Messenger

রাজধানীতে নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার, কথিত স্বামী পলাতক

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১৮:০০, ৪ মে ২০২৪

রাজধানীতে নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার, কথিত স্বামী পলাতক

ফাইল ছবি

রাজধানীর বাড্ডায় একটি টিনশেড বাসা থেকে অর্ধগলিত অজ্ঞাত এক (৩৫) নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনায় ওই নারীর কথিত স্বামী রিকশাচালক জামাল পলাতক রয়েছেন।

শনিবার ( মে) বেলা সাড়ে ১১টার দিকে সাতারকুল পূর্ব পদরদিয়া এলাকায় ওই বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে বিকাল সাড়ে চারটার দিকে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করে বাড্ডা থানার ওসি মোহাম্মদ ইয়াসিন গাজী গণমাধ্যমকে বলেন, সকালে আমরা খবর পেয়ে বাড্ডা থানার সাতারকুল পূর্ব পদরদিয়া এলাকার নূর হোসেনের একটি টিনশেড বাড়িতে যাই। সেখানে গিয়ে টিনশেড বাসায় অর্ধ-গলিত এক নারীর মরদেহ পড়ে থাকতে দেখি। অতিরিক্ত গরমে মরদেহটি পচতে শুরু করেছে। প্রাথমিকভাবে আমরা ওই নারীর পরিচয় জানতে পারিনি। পরে তার পরিচয় সনাক্তের জন্য সিআইডি ক্রাইম সিম ইউনিটকে খবর দেওয়া হয়। এরপর মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, ওই বাড়ির মালিক নুর হোসেন জানান চলতি মাসের তারিখ স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে জামাল নামে এক রিকশাচালক ওই ভাসাটি ভাড়া নেন। আজ সকালে ওই বাড়ির মালিক অনেক ডাকাডাকি করলেও কোনও সাড়াশব্দ না পেয়ে ভেতরে ঢুকে দেখতে পান অর্ধগলিত অবস্থায় ওই নারীর মরদেহ পড়ে আছে। পরে আমরা ঘটনার স্থলে এসে তার মরদেহ উদ্ধার করি। মরদেহের কোথাও দৃশ্যমান কোনও আঘাতের চিহ্ন দেখা যায়নি। কথিত স্বামী জামালকে গ্রেপ্তার করলে ঘটনার বিস্তারিত জানা যাবে। এই ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান আছে।

মেসেঞ্জার/হাওলাদার

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768