ঢাকা,  শনিবার
১৮ মে ২০২৪

The Daily Messenger

শার্শায় চেয়ারম্যান প্রার্থীর বাড়ির সামনে বোমা বিষ্ফোরণ

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৫৫, ৫ মে ২০২৪

শার্শায় চেয়ারম্যান প্রার্থীর বাড়ির সামনে বোমা বিষ্ফোরণ

ছবি: মেসেঞ্জার

যশোরের শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যক্ষ ইব্রাহিম খলিলের (ঘোড়া প্রতীক) বাসার সামনে দুইটি শক্তিশালী বোমা বিস্ফোরণ ঘটিয়েছে দূর্বৃত্তরা। এ বিষয়ে শার্শা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে প্রার্থী ইব্রাহিম খলিল।

শনিবার (৪ মে) দিনগত রাত সাড়ে ৩টার সময় উপজেলার নাভারন ত্রিমোহিনী (কলোনী মোড়) গ্রামে তার নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কোন ক্ষয়ক্ষতি বা হতাহতের খবর পাওয়া যায়নি।

এ বিষয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ ইব্রাহিম খলিল জানান, আমি রাতে নির্বাচনী গনসংযোগ শেষে বাসায় ঘুমিয়ে পড়ি। তারপর মধ্যরাতে বিকট শব্দে ঘুম থেকে জেগে উঠে দেখি আমার বাড়ির সামনে পরপর দুটি শক্তিশালী বোমার বিষ্ফোরণ ঘটানো হয়। আমি পরিবার নিয়ে ভয়ে আতঙ্কিত হয়ে উঠি। ধারণা করা হচ্ছে নির্বাচনকে বাধাগ্রস্ত করতে দূর্বৃত্তরা আতঙ্কসৃষ্টির লক্ষে এ ধরণের ঘটনা ঘটাতে পারে। বিষয়টি তাৎক্ষণিকভাবে প্রশাসনকে জানালে পুলিশ এসে তদন্ত কার্যক্রম শুরু করে।

এ ঘটনার তদন্ত কর্মকর্তা শার্শা থানার এসআই কামরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে তদন্ত কার্যক্রম শুরু করেছি। বোমা বিস্ফোরণের আলামত সংগ্রহ করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ কার্যক্রম চলমান রয়েছে। কে বা কারা বোমা বিস্ফোরণের ঘটনা ঘটিয়েছে তা ক্ষতিয়ে দেখা হচ্ছে।

এ বিষয়ে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুজ্জামান বলেন, প্রার্থীর বাড়ির সামনে রাতে দুটি বোমার বিষ্ফোরণ ঘটেছে। থানায় একটি অভিযোগ দিয়েছেন প্রার্থী। বিষয়টি তদন্ত পূর্বক আইনগত ব‍্যবস্থা গ্রহণ করা হবে।

মেসেঞ্জার/জামাল/ফারদিন

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768