ঢাকা,  শনিবার
১৮ মে ২০২৪

The Daily Messenger

ধনবাড়ীতে মাদক বিরোধী বিক্ষোভ মানববন্ধন

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৩০, ৫ মে ২০২৪

ধনবাড়ীতে মাদক বিরোধী বিক্ষোভ মানববন্ধন

ছবি : মেসেঞ্জার

টাঙ্গাইলের ধনবাড়ীতে মাদক নির্মূ‌লের দাবী‌তে মানববন্ধন কর্মসূচী পালন ক‌রা হয়েছে। রোববার (৫ মে) দুপুরে উপজেলার সর্বস্তরের জনগণ সম্মিলিতভাবে মাদক নির্মূলের দাবী‌তে বাসস্ট্যান্ড এলাকায় এই কর্মসূচী পালন করা হয়। পরে বিক্ষোভ মিছিল করে উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে স্মারকলিপি প্রদান করেন।

স্মারক লিপিতে বলা হয়েছে, উপজেলার কয়াপাড়া, কালিপুর, খাসপাড়া, মিয়াপাড়াসহ বিভিন্ন গ্রামে মাদকের বিস্তার ঘটেছে। কালিপুর গ্রামের মো. জাহাঙ্গীর আলম ও তার স্ত্রী সন্তান, একই গ্রামের জুলহাস উদ্দিন, কয়াপাড়া গ্রামের আব্দুর কদ্দুছ ও মো. বেলাল হোসেনসহ অনেকেই মাদকের ব্যবসায় জড়িয়ে পড়ায় এলাকার যুব সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে। স্থানীয় ভবেশ ঘোষের ছেলে মানিক ঘোষ সম্প্রতি মাদকের টাকা না পেয়ে আত্মহত্যা করেছে। 

শিক্ষাবিদ মো. আশরাফ আলীর নেতৃত্বে অনুষ্ঠিত মানববন্ধনে ধনবাড়ী পৌরসভার মেয়র মো. মনিরুজ্জামান বকল প্রধান অতিথির বক্তব্য দেন। 

এ সময় তিনি ধনবাড়ী পৌরসভাকে মাদক মুক্ত করার ঘোষণা দিয়ে বলেন, ধনবাড়ী পৌরশহরের যে কোন যায়গায় মাদক সেবি ও মাদক ব্যবসায়ি পাওয়া মাত্র আটক করে থানায় দেওয়ার নির্দেশ দেন। 

অন্যান্যের মধ্যে মো. নাজির উদ্দিন, ভবেশ ঘোষ, কবির হোসেনসহ সমাজের বিভিন্ন স্তরের মানুষ বক্তব্য দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান বলেন, মাদকের ভয়াবহতার বিষয়ে কয়েকদিন আগে আইনশৃঙ্খলা কমিটিতে আলোচনা হয়েছে।

মাদক কারবারি ও মাদক সেবীদের বিরুদ্ধে আগামী ৮মে নির্বাচনের পরেই জিরো টলারেন্স নীতিতে পদক্ষেপ গ্রহণ করা হবে। পরবর্তী একমাসের মধ্যে মাদকের বিরুদ্ধে প্রশাসনের শক্তিশালী কার্যক্রম ধনবাড়ীবাসী দেখতে পাবেন।

মেসেঞ্জার/অ‌ভি‌জিৎ/তারেক

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768