ঢাকা,  রোববার
১৯ মে ২০২৪

The Daily Messenger

মানসিক ভারসাম্যহীন মানুষের মাঝে পানি শরবত ও খাদ্য বিতরণ

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশিত: ১৯:৪৯, ৫ মে ২০২৪

আপডেট: ২০:০১, ৫ মে ২০২৪

মানসিক ভারসাম্যহীন মানুষের মাঝে পানি শরবত ও খাদ্য বিতরণ

ছবি : মেসেঞ্জার

"কেউ থাকবেনা অনাহারে হোকনা সে অবহেলিত ভবঘুরে"এই প্রতিপাদ্য কে সামনে নিয়ে মানসিক ভারসাম্যহীন ও ভবঘুরেদের জীবনমান উন্নয়ন ও স্বাভাবিক জীবন ফিরিয়ে দিতে কাজ করে যাওয়া মানবিক ও জনপ্রিয় সংগঠন"ভবঘুরে"।

উক্ত সংস্থার আয়োজনে তীব্র তাপপ্রবাহে তৃষ্ণার্ত,শ্রমজীবি ও মস্তিষ্ক বিকৃত মানসিক ভারসাম্যহীন ভবঘুরে ও পাগল মানুষদের মাঝে বিশুদ্ধ পানি,শরবত,হাত পাকা ও খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী সম্পন্ন হয়।

শনিবার ৪ মে চট্টগ্রাম নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় আয়োজিত এই কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচীর উদ্বোধন করেন বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক কাজী নাজিমুল ইসলাম।

এতে আরো উপস্থিত ছিলেন বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মোস্তফা মোস্তাকুর রহিম খান,বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মো: মনিরুল ইসলাম,মো: কামরুল পাশা,সহকারী পরিচালক,জেলা সমাজসেবা কার্যালয়। 

ভবঘুরে উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা চেয়াম্যান মোঃ আলমগীর বাদশার পরিচালনায় উক্ত আয়োজনে আরও উপস্থিত ছিলেন ডাঃ হোসেন আহম্মদ,লায়ন মোঃ ইব্রাহীম,বিভিন্ন জন প্রতিনিধিরা।

প্রধান অতিথি তাঁর বক্তবে বলেন,দেশের সার্বিক উন্নয়ন ও মানবিক কর্মকান্ডে সরকারের পাশাপাশী বেসরকারী সংস্হাগুলো সব সময় দেশ ও মানুষের কল্যাণে একযুগে কাজ করতে হবে বলে মন্তব্য করেছেন।

তিনি আরো বলেন পথে জির্ণশীর্ণ রোগাক্রন্ত নিঃস্ব মানুষগুলো  ভাল সেবা সশ্রুষা ও আদর-যত্ন পেলে তারাও সুন্দর জীবন গড়বে।

তারা আমাদেরই অংশ তারাও একদিন আমাদের পাশ্বে দাঁড়াবে, বিশেষ বিশেষ দিন সহ বৎসরের ৩৬৫ দিনই "ভবঘুরে" মানসিক ভারসাম্যহীনদের জন্য কাজ করার আহবান জানান।

মেসেঞ্জার/আকাশ/তারেক

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768