ঢাকা,  রোববার
১৯ মে ২০২৪

The Daily Messenger

পটুয়াখালীতে বাথরুমে মিললো অবসরপ্রাপ্ত সেনা সদস্যর মরদেহ

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫৯, ৫ মে ২০২৪

আপডেট: ২০:২৮, ৫ মে ২০২৪

পটুয়াখালীতে বাথরুমে মিললো অবসরপ্রাপ্ত সেনা সদস্যর মরদেহ

ছবি : মেসেঞ্জার

পটুয়াখালীতে মোঃ আনোয়ার হোসেন (৪০) নামে অবসরপ্রাপ্ত সেনা সদস্যর আত্মহত্যার ঘটনা ঘটেছে। অবসরপ্রাপ্ত আনোয়ার হোসেন জেলার দশমিনা উপজেলার আলীপুর ইউনিয়নের মধুপুর গ্রামের আবদুর রব ঢালির ছেলে। রবিবার (০৫ মে) দুপুর ৩ টায় তার নিজ বাসভবনের বাথরুমে তার মরদেহ পাওয়া যায়।

পারিবারিক সূত্রে জানা যায়, গত বছর বগুড়া ক্যান্টলমেন্ট থেকে অবসরে যান আনোয়ার হোসেন। অবসর সময় তিনি এলাকায় ডাবের ব্যবসা করেন।

এ সময় ব্যবসায় লোকসান হওয়ায় গত তিন মাস যাবত পাওনাদারদের টাকা না দিতে পারায় ঢাকায় থাকতেন। (২ মে) ঢাকা থেকে বাড়িতে আসেন।

রবিবার (৫ মে) দুপুরে সকলের অগোচরে নিজের পাকা ভবনের দক্ষিন পাশের অব্যবহারিত ভবনের বাথরুমে গলায় ফাঁস দেয় ।

পরে এলাকার লোকজন এসে ঘর ও বাথরুমের দড়জা ভেঙ্গে দেখতে পায় বাথরুমে জুলন্ত অবস্থায আছে। পরে দশমিনা থানা পুলিশ এসে লাশ নামিয়ে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠিয়ে দেন।

মোঃ আনোয়ারের স্ত্রী মোসাঃ সাহিমা জানান, চাকরি অবসরগ্রহনের পরে তিনি ডাবের ব্যবসা করেন। এতে তার ব্যাপক লোকসান হয় যার কারনে তিনি তিন মাস ঢাকায় অবস্থান করে।

পরে তিনি গত বৃহস্পতিবার বাড়িতে এলে সংগ্রাম এনজিও লোক তাকে অনেক কথা শুনায় যায়জন্য তিনি মানসিকভাবে ভেঙে পরেন।

সকালে আমি বাড়ি থেকে বের হই পরে তাকে দেখতে না পেয়ে খুজতে থাকি। পরে আমাদের পরিত্যাক্ত বাসার সব রুম আটকানো দেখে লোকজন ডেকে দড়জা ভেঙ্গে দেখি বাথরুমে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে।

দশমিনা থানার ভারপ্রাপ্ত ওসি নুরুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে পর্যালোচনায় এটি আত্মহত্যা মনে হচ্ছে । একটি অপমৃত্যু মামলা রুজু হবে। অপমৃত্যু মামলা তদন্ত করবো। ময়না তদন্তের রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা জানা যাবে।

মেসেঞ্জার/মানিক/তারেক

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768