ঢাকা,  রোববার
১৯ মে ২০২৪

The Daily Messenger

ফরিদপুরে মাদক মামলায় একজনের যাবজ্জীবন সাজা

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ২০:০৬, ৫ মে ২০২৪

ফরিদপুরে মাদক মামলায় একজনের যাবজ্জীবন সাজা

ছবি : মেসেঞ্জার

ফরিদপুরে ইয়াবাসহ গ্রেপ্তার এক যুবককে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে যাবজ্জীবন সাজা দেওয়া হয়েছে। একইসঙ্গে আসামিকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও চার মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

রোববার (৫ মে) দুপুরে ফরিদপুরের অতিরিক্ত দায়রা জজ ১ম আদালতের বিচারক অশোক কুমার দত্ত এ রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্ত ওই আসামির নাম মুকুল মোল্লা ওরফে অভি (২১)। তিনি বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের ডোবরা গ্রামের মৃত আব্দুল লতিফ মোল্লার ছেলে। রায় ঘোষণার সময় আসামি অভি আদালতে উপস্থিত ছিলেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, র‍্যাবের একটি দল ২০২০ সালের ২৬ সেপ্টেম্বর রাতে শহরের রঘুনন্দনপুরের একটি ভাড়াটিয়া বাসা থেকে অভিকে গ্রেপ্তার করে। এ সময় তার ফ্ল্যাটের রান্নাঘরের সানশেড থেকে সাতটি জিপারে সাড়ে ছয় হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায় র‍্যাব-৮ এর ডিএডি ইসরাফিল আমিন মুকুল মোল্লা ওরফে অভির বিরুদ্ধে একটি মামলা করেন। মামলার তদন্ত শেষে কোতোয়ালি থানার এসআই সামসুল আলম ওই বছরের ৭ ডিসেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এ মামলায় বাদীসহ ১২ জনের মধ্যে আটজন সাক্ষ্য দেন।

মামলার রাষ্ট্রপক্ষের কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট নবাব আলী মৃধা জানান, মামলার দীর্ঘ শুনানি শেষে আদালত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড এবং ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও চার মাসের কারাদণ্ড দেন।

মেসেঞ্জার/নাজিম/তারেক

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768