ঢাকা,  রোববার
১৯ মে ২০২৪

The Daily Messenger

বীরকন্যার জন্মবার্ষিকীতে প্রীতিলতা স্মৃতি সংরক্ষণ পরিষদের শ্রদ্ধা নিবেদন

চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: ২০:২২, ৫ মে ২০২৪

বীরকন্যার জন্মবার্ষিকীতে প্রীতিলতা স্মৃতি সংরক্ষণ পরিষদের শ্রদ্ধা নিবেদন

ছবি : মেসেঞ্জার

বন্দর নগরী চট্টগ্রামের পাহাড়তলীতে বীরকন্যা প্রীতিলতার ১১৪ তম জন্মবার্ষিকীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে প্রীতিলতা স্মৃতি সংরক্ষণ পরিষদ।

রবিবার (৫ই মে) নগরীর পাহাড়তলীতে অবস্থিত ব্রিটিশ ইউরোপিয়ান ক্লাব সংলগ্ন প্রীতিলতার ভাষ্কর্যে বীরকন্যা প্রীতিলতার ১১৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে প্রীতিলতা স্মৃতি সংরক্ষণ পরিষদ।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন কর্মসূচির পরবর্তীতে পাহাড়তলী রেলওয়ে স্কুলের প্রাক্তন ছাত্র প্রীতিলতা স্মৃতি সংরক্ষণ পরিষদের আহবায়ক মহিন উদ্দিনের সভাপতিত্বে একটি সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

পরিষদের সদস্য সচিব লিটন চৌধুরী রিংকুর সঞ্চালনায় উক্ত সংক্ষিপ্ত সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পরিষদের উপদেষ্টা ও পাহাড়তলী বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষ শ্যামল কান্তি মজুমদার।

এসময় আরো উপস্থিত ছিলেন পরিষদের সদস্য মোহাম্মদ ইদ্রিস, সুজন বর্মন, ইরফান খান ইনান, মোজাম্মেল হোসেন হৃদয়, হাসান রবিন, মোহাম্মদ শাহিন, মাঈনুদ্দিন ইয়াছার রশীদি সামী, তাহমিদ ইসলাম গৌরব, কিষাণ চন্দ্র দাশ, দুর্জয় চন্দ্র দাশসহ প্রমুখ।

সভায় বক্তারা অবিলম্বে রেলওয়ে বিভাগীয় কার্যালয় এক ও দুই তথা ইউরোপিয়ান ক্লাবকে বীরকন্যা প্রীতিলতা স্মৃতি মিউজিয়াম চালু করার জন্য সরকারের প্রতি জোড় দাবী জানান।

মেসেঞ্জার/সাগর/তারেক

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768