ঢাকা,  রোববার
১৯ মে ২০২৪

The Daily Messenger

টাঙ্গাইলে কাভার্ডভ্যান-ট্রাক সংঘর্ষে চালক নিহত

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৫৫, ৭ মে ২০২৪

টাঙ্গাইলে কাভার্ডভ্যান-ট্রাক সংঘর্ষে চালক নিহত

ছবি : মেসেঞ্জার

টাঙ্গাইলের কালিহাতীতে মহাসড়কে কাভার্ডভ্যান ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত হয়েছে। এই ঘটনায় আরো দুইজন গুরুত্বর আহত হয়েছে। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার (৭ মে) ভোর ৫টার দিকে ঢাকা-টাঙ্গাইল- বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপজেলার সরাতৈল টাওয়ার এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। তাৎক্ষনিক হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। 

এদিকে দূর্ঘটনার কারণে মহাসড়কে পরিবহন চলাচল বন্ধ হয়ে যায়। এতে মহাসড়কের চার কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়। ফলে পরিবহনগুলো উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা পরিবহন ও ঢাকা থেকে ছেড়ে আসা পরিবহনগুলো এলেঙ্গা-বঙ্গবন্ধু সেতু মহাসড়ক ব্যবহার না করে এলেঙ্গা-ভুঞাপুর-বঙ্গবন্ধু সেতু আঞ্চলিক সড়ক ব্যবহার করে। 

এছাড়া দূর্ঘটনার পরই ক্ষতিগ্রস্থ দুইটি যানবাহন উদ্ধার কার্যক্রম শুরু করে পুলিশ। গাড়ি দুইটি সড়ক থেকে সরানোর পর মহাসড়কে পরিবহন চলাচল স্বাভাবিক হয়। 

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার উপপরিদর্শক (এসআই) লিটন মিয়া জানান, ঢাকাগামী ট্রাকের সাথে উত্তরবঙ্গগামী কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে ট্রাকের চালক মারা যান।

এছাড়া কাভার্ডভ্যানের চালকসহ আরো দুইজন গুরুত্বর আহত হয়। আহতদের দ্রুত উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত ট্রাক চালকের পরিচয় পাওয়া যায়নি। পরিচয় পাওয়ার পর আইনী প্রক্রিয়া শেষে মরদেহ নিহত স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

মেসেঞ্জার/রেজাউল/তারেক

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768