ঢাকা,  রোববার
১৯ মে ২০২৪

The Daily Messenger

ফরিদপুরে ৩ উপজেলায় নির্বাচনী সরঞ্জাম হস্তান্তর

ফরিদপুর প্রতিনিধি   

প্রকাশিত: ১৬:৪২, ৭ মে ২০২৪

আপডেট: ১৬:৪৭, ৭ মে ২০২৪

ফরিদপুরে ৩ উপজেলায় নির্বাচনী সরঞ্জাম হস্তান্তর

ছবি : মেসেঞ্জার

আগামীকাল বুধবার (৮ মে) ফরিদপুরে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ১ম ধাপে ৩ টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে । সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে। এ উপলক্ষ্যে মঙ্গলবার (৭ই মে) ব্যালেট ব্যতিত নির্বাচনী সকল সরঞ্জাম সরবরাহ করা হয়েছে।

দুপুরে জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ তারেক আহমেমদ জানান, নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনার জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন বলে জানিয়েছেন।

এ উপলক্ষে মঙ্গলবার (৭ মে) দুপুরে সকল প্রিসাইডিং অফিসারদের হাতে নির্বাচনী সরঞ্জাম  সরবরাহ করা হয়েছে। শুধু মাত্র ব্যালেট পেপার ভোটের দিন সকালে পৌছানো হবে।

নির্বাচন প্রস্তুতি সম্পর্কে ,সকল প্রিসাইডিং কর্মকর্তাসহ সকলকে এরই মধ্যে অবগত করা হয়েছে। নির্বিঘ্নে ভোট গ্রহণের জন্য পুলিশ ও র‌্যাবের পাশাপাশি স্টাইকিং ফোর্স আইনশৃঙ্খলা বাহিনী। এছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেটরা দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য, জেলার ফরিদপুর সদর, মধুখালী ও  চরভদ্রাসন এই ৩টি উপজেলার এ ২৫৫ টি কেন্দ্রে মোট ১৮১৩ বুথে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।

তিন উপজেলায় মোট ভোটার সংখ্যা ৬ লাখ৫৯ হাজার ৩ শ ২৪ জন এদের মধ্যে পুরুষ ভোটার৩ লাখ ২৭ হাজার ৪শ ৭৫ জন, নারী ভোটার ৩ লাখ ২১ হাজার ৮শ ৪৬ জন।  চেয়ারম্যান পদে মোট ১৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৪  ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৮ অংশ নিয়েছেন।

মেসেঞ্জার/নাজিম/তারেক

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768