ঢাকা,  রোববার
১৯ মে ২০২৪

The Daily Messenger

মুন্সিগঞ্জের গজারিয়ায় অধিকাংশ ভোটকেন্দ্র ঝুঁকিপূর্ণ ঘোষণা

মুন্সিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৪৭, ৭ মে ২০২৪

মুন্সিগঞ্জের গজারিয়ায় অধিকাংশ ভোটকেন্দ্র ঝুঁকিপূর্ণ ঘোষণা

ছবি : ডেইলি মেসেঞ্জার

মধ্যরাতে শেষ হয়েছে প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারণা। আগামীকাল প্রথম ধাপে মুন্সিগঞ্জ গজারিয়া উপজেলা পরিষদের অনুষ্ঠিত হবে নির্বাচন। মঙ্গলবার (৭ মে) দুপুর ২টা থেকে গজারিয়ার বিভিন্ন কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম।

উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ লিটন মিয়ার কাছ থেকে মালামাল বুঝে নেন প্রিসাইডিং কর্মকর্তারা। পরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সহযোগিতায় নিয়ে যাওয়া হয় ভোটকেন্দ্রে।

উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ের তথ্য অনুযায়ী,মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় মোট ৬০টি ভোটকেন্দ্র রয়েছে। প্রতিটি কেন্দ্রে ব্যালট পেপারের মাধ্যমে ভোটগ্রহণে অনুষ্ঠিত হবে।

এছাড়া উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৪৭ হাজার ২শ ৪৬ জন। এরমধ্যে পুরুষ ভোটার রয়েছে ৭৫ হাজার ৯শ ৪৬ জন এবং নারী ভোটার ৭১ হাজার ৩শ জন। 

এ উপজেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪ জন প্রার্থী,ভাইস চেয়ারম্যান পদে ৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪ জন প্রার্থী।

নির্বাচন নিবিঘ্ন ও শান্তিপূর্ণ করতে বিপুল পরিমাণ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য নিয়োজিত করা হয়েছে বলে নিশ্চিত করেছেন গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা কোহিনূর আক্তার। তবে ৬০টি ভোট কেন্দ্রের মধ্যে অধিকাংশকেই অতীতের ঘটনা বিবেচনায় ঝুঁকিপূর্ণ ঘোষণা করেছে উপজেলা প্রশাসন।

মেসেঞ্জার/সজিব

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768