ঢাকা,  সোমবার
২০ মে ২০২৪

The Daily Messenger

তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত

পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশিত: ১০:৩৯, ৮ মে ২০২৪

আপডেট: ১২:২৩, ৮ মে ২০২৪

তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত

ছবি : সংগৃহীত

পঞ্চগড়ের তেঁতুলিয়া সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে দুই যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (৭ মে) রাতে রনচন্ডী বিজিবি ক্যাম্পের আওতাধীন সীমান্তের ৪৪৭ পিলার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জলিল (২৪) উপজেলার সদর ইউনিয়নের মাগুড়া গ্রামের জুনু মিয়ার ছেলে ও ইয়াসীন আলী (২৩) তিরনইহাট ইউনিয়ন ব্রহ্মতাল এলাকার কেতাব আলীর ছেলে। বিএসএফ নিহতদের মরদেহ নিয়ে গেছে বলে জানা গেছে।

স্থানীয়,পুলিশ  ও বিজিবি জানান, বুধবার সকালে তেঁতুলিয়ার তেঁতুলিয়া উপজেলা রনচন্ডি এলাকার দরগাসিং সীমান্ত এলাকায় হঠাৎ ওই যুবকদের মৃতদেহ পড়ে থাকতে দেখে  স্থানীয়রা। পরে তারা বিজিবি ও পুলিশকে খবর দেয়। অন্যদিকে ভারতীয় বিএসএফ ওই যুবকদের মরদেহ ভারতে নিয়ে যায়। জানা যায়, রাতে তারা অবৈধ ভাবে গরু আনতে তারাকাটা কেটে ভারতের প্রবেশের চেষ্টা করছিল।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার বলেন, নিহত দু'জনের পরিবার ও প্রতিবেশীদের কাছ থেকে জানা গেছে ভারত থেকে অবৈধভাবে গরু আনতে গেলে বিএসএফ তাদের গুলি করে হত্যা করে মরদেহ ভারতে নিয়ে যায়।

পঞ্চগড় ১৮  বিজিবি অধিনায়ক লে. কর্নেল জুবায়েদ হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, ভারতের অভ্যন্তরে দুইজন বাংলাদেশী যুবক মারা গেছেন এমন খবর পেয়েছি তবে এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাইনি। বিষয়টি আমরা দেখতেছি।

মেসেঞ্জার/দিশা

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768