ঢাকা,  রোববার
১৯ মে ২০২৪

The Daily Messenger

নরসিংদীতে ভোট কেন্দ্র দখল নিয়ে সংঘর্ষ, আহত ১০

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত: ১৩:২৫, ৮ মে ২০২৪

নরসিংদীতে ভোট কেন্দ্র দখল নিয়ে সংঘর্ষ, আহত ১০

ছবি: মেসেঞ্জার

নরসিংদীর সদর উপজেলার পাঁচদোনার কাকশিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র দখল করাকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর কর্মী-সমর্থকদের দুই গ্রুপের সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ১০ জন হওয়ার ঘটনা ঘটেছে । প্রায় আধঘন্টা ভোটগ্রহণ বন্ধ থাকার পর পুনরায় ভোট গ্রহণ শুরু হয়েছে।

উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী কাপ পিরিজ প্রতীকের প্রার্থী আনোয়ার হোসেন ও আনারস প্রতীকের আব্দুল বাকির গ্রুপের মধ্যে সকাল ১০ টায় এ সংঘর্ষ হয়। উভয় গ্রুপের ধাওয়া ও পাল্টাপাল্টি ধাওয়ায় এ সময় উভয় গ্রুপের অন্তত ১০ জন আহত হয়েছেন। প্রাথমিকভাবে আহতদের নাম পরিচয় পাওয়া যায় নি।

পাঁচদোনা ইউনিয়নের আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আনারস প্রতীকের সমর্থক হুয়মায়ুন কবির লিটন বলেন, " কাপ পিরিজ প্রতীকের সমর্থক ও স্থানীয় আল আমিনের (৩৪) নেতৃত্বের  টিপু (৩১), দুলাল (২৭) সহ১০-১২ জন কেন্দ্রের ভিতরে আমাদের উপর হামলা করে। আমি আনারস প্রতীকের এজেন্ট ছিলাম, আমাকে মারধোর করে রক্তাক্ত করে কেন্দ্র থেকে করে দিয়েছে। আমাদের লোকজনকে পিঠিয়ে আহত করা হয়েছে। আমাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেছে।

তবে, অভিযুক্ত কাপ-পিরিজের সমর্থক আল আমিন অভিযোগ অস্বীকার করে বলেন, "আমাদেরকে লক্ষ্য করে উষ্কানিমূলক বক্তব্য দিচ্ছিলেন আব্দুল বাকিরের সমর্থক হুয়মায়ুন ও তার লোকজন। পরে, সামান্য হাতাহাতি হয়েছে এবং আমাদের ১০ জনকে এলোপাথারিভাবে কিল ঘুষি দিয়ে পিঠিয়ে আহত করেছেন। আমরা কাউকে আঘাত করি নি। পরে ঘটনাস্থল পুলিশ এসে ঘটনাস্থল এসে পরিবেশ নিয়ন্ত্রণে আনেন।

নরসিংদী জেলা অতিরিক্ত পুলিশ সুপার সামসুল আরেফিন বলেন, "দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হবার কথা শুনে ঘটনাস্থলে এসেছি। আমরা তদন্ত করে বের করার চেষ্টা করছি, কারা কারা এ ঘটনায় জড়িত। পরিবেশ এখন স্বাভাবিক রয়েছে। ভোট গ্রহণ পুনরায় চলছে। নির্বিঘ্নে ভোট গ্রহণ নিশ্চত করতে অতিরিক্ত পুলিশ নিশ্চিত করা হয়েছে। বেশ কয়েকজন আহত হবারও খবর পেয়েছি। "

মেসেঞ্জার/ফারদিন

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768