ঢাকা,  সোমবার
২০ মে ২০২৪

The Daily Messenger

ভোট দিতে বয়স কোন বাধা নয়

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি

প্রকাশিত: ১৬:১০, ৮ মে ২০২৪

ভোট দিতে বয়স কোন বাধা নয়

ছবি : মেসেঞ্জার

সকাল থেকেই গুড়ি গুড়ি বৃষ্টি পড়ছে গাইবান্ধার ফুলছড়িতে। বৃষ্টির মধ্যেই শুরু হয় ভোট। সকালের দিকে ভোটার উপস্থিতি একেবারেই কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথেই ভোটার উপস্থিতি বাড়তে থাকে।

বৃষ্টি একটু কমে যাওয়ায় ভোট দিতে এসেছেন লাইলী বেগম (৮০)। বয়সের ভাড়ে নুয়ে পড়েছেন লাইলী বেগম, গাল-মুখে বয়সের ভাজ। অন্যের সাহায্য নিয়ে হাটতে হয়।

তবুও তিনি তার ছেলের বউয়ের সাথে ভোট দিতে হাজির হয়েছেন বুড়াইল মডেল স্কুল এন্ড কলেজ কেন্দ্রে। লাইলী বেগম বুথের দিকে আসার সাথে সাথেই সকলে তাকে সুযোগ করে দেন ভোট দেওয়ার জন্য। লাইলী বেগমের বাড়ি দক্ষিণ বুড়াইল গ্রামে।

লাইলী বেগম বলেন, নিজে একায় চলতে পারি না।  কিন্তু সবাই ভোট চাইছে । এই জন্যে ভোট দিতে এসেছি। সকাল ১০ টার রিপোর্ট অনুযায়ী এই কেন্দ্রে ভোট পড়েছে ১৬০ টি এবং দুপুর ১২ টার রিপোর্ট অনুযায়ী এই কেন্দ্রে ভোট পড়েছে ৫৬০ টি।

উল্লেখ্য, ফুলছড়ি উপজেলা ৭টি ইউনিয়ন নিয়ে গঠিত। ফুলছড়িতে ৬০টি ভোট কেন্দ্রে ১ লাখ ২৬ হাজার ৪০ জন ভোটার রয়েছেন।

বুড়াইল মডেল স্কুল এন্ড কলেজ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো: মোস্তাফিজুর রহমান বলেন, সকালের দিকে ভোটার উপস্থিতি একটু কম ছিল। কিন্তু দুপুরেএ দিকে ভোটার উপস্থিতি বেড়েছে। 

ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার জগৎবন্ধু মন্ডল বলেন, ভোটের পরিবেশ সুষ্ঠু ও সুন্দর করতে নির্বাচন কমিশনের পক্ষ থেকে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

এছাড়াও ভোটারদের নিরাপত্তায় মাঠে আছে বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ। পাশাপাশি দ্রুত বিচার কাজ সম্পন্ন করতে ভ্রমমাণ আদালতের বেশ কয়েকটি টিম মাঠে আছে।

মেসেঞ্জার/শাকিল/তারেক

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768