ঢাকা,  সোমবার
২০ মে ২০২৪

The Daily Messenger

১৩ মামলার বোঝা নিয়ে পলাতক, ১৪তম অপরাধ করে গ্রেপ্তার

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৭:০৯, ৮ মে ২০২৪

১৩ মামলার বোঝা নিয়ে পলাতক, ১৪তম অপরাধ করে গ্রেপ্তার

দিনাজপুরের ফুলবাড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে। ছবি : মেসেঞ্জার

চুরি, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন ধারায় ১৩টি মামলার বোঝা নিয়ে দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। ১৪তম বারের মতো ডাকাতি করে শেষ রক্ষা হয়নি ডাকাত মোস্তাকিম ইসলামের।

অবশেষে দিনাজপুরের ফুলবাড়ী থানা পুলিশ মোস্তাকিমসহ ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে। পুলিশ জানিয়েছে- মোস্তাকিমের পাশাপাশি অন্যান্য ডাকাতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। 

বুধবার (৮ মে) দুপুরে দিনাজপুরের পুলিশ সুপার কার্যালয়ের এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ। এসময় সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুন, ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন। 

ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, গত ৪ মে রাতে ফুলবাড়ী উপজেলার লালদীঘি বাজারে নৈশ্য প্রহরীকে অস্ত্রের মুখে জিম্মি করে কয়েকটি দোকানে ডাকাতির সংঘটিত হয়।

এই ভুক্তভোগী বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন। ঘটনাটির রহস্য উদ্ঘাটনের জন্য ফুলবাড়ী থানা পুলিশের ২টি টিম বগুড়া, জয়পুরহাট, নওগাঁ ও দিনাজপুর জেলার বিভিন্ন থানায় অভিযান শুরু করে।

এর এক পর্যায়ে ফুলবাড়ী উপজেলার চৌকিয়াপাড়ার মোস্তাকিম ইসলাম, বিরামপুর উপজেলার কলেজপাড়ার বেলাল হোসেন, বগুড়া জেলার দুপচাচিয়া উপজেলার ছোট বেড়াগাঁও গ্রামের আব্দুর রহমান ও শিবগঞ্জ উপজেলার মাসুমপুর চালুঞ্জা গ্রামের মোঃ হাসানকে গ্রেফতার করে। এসময় ডাকাতি কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়। 

গ্রেফতারকৃত মোস্তাকিমের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৩টি, আব্দুর রহমানের বিরুদ্ধে ৫টি, হাসানের বিরুদ্ধে ৩টি মামলা চলমান রয়েছে।  গ্রেপ্তারকৃতরা সকলেই আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে পুলিশ সুপার জানান। বিকেলে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

মেসেঞ্জার/কুরবান/তারেক

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768