ঢাকা,  সোমবার
২০ মে ২০২৪

The Daily Messenger

নরসিংদীতে পাশাপাশি দুই কেন্দ্রে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ২

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৩৫, ৮ মে ২০২৪

নরসিংদীতে পাশাপাশি দুই কেন্দ্রে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ২

ছবি : মেসেঞ্জার

নরসিংদী সদর উপজেলার মেহেরপাড়া ইউনিউয়নের চৈতাব এলাকায় উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুই গ্রুপের সংঘর্ষে উভয় গ্রুপের নির্বাচনী ক্যাম্প ভাঙচুর, দুটি মোটর সাইকেল ভাঙচুর সহ ৪ টি ককটেল বিষ্ফোরণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুই জন আহত হয়েছে।

বুধবার দুপুর ২.৩০ টার দিকে চৈতাব সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং পাঁচদোনা স্যার কেজি গুপ্ত উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটেছে। পরে, ঘটনাস্থলে পুলিশ ও র‍্যাব এসে পরিবেশ নিয়ন্ত্রণে আনেন এবং ভোটের স্বাভাবিক পরিবেশ ফিরিয়ে আনেন। এ ঘটনার পর নরসিংদী জেলা প্রশাসক ড. বদিউল আলম ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম ঘটনাস্থল পরিদর্শন করেন।

জানা যায়, মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও  চেয়ারম্যান পদপ্রার্থী মো. আনোয়ার হোসেনের (কাপ-পিরিচ) এর সমর্থক নেতৃত্বে স্থানীয় হুমায়ূন মিয়া (২৮),  মামুন মিয়া (৩২),  রানা আহমেদ (২৫) ৪-৫ টি ককটেল বিস্ফোরণ ঘটায়।  এ সময় ২ টি মোটরসাইকেল ভাংচুর করে। 

এ সময় প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুল বাকিরের (আনারস) সমর্থক মিজানুর রহমান (৬০), প্রিয়া আক্তার (২৮) আহত হয়। পরে, তাদের স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

নরসিংদী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কে এম শহীদুল ইসলাম বলেন, "দুই উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় আমরা অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে।

এ সময় ২ টি মটর সাইকেল ভাঙচুর, ককটেল বিষ্ফোরণ সহ ধাওয়া পাল্টাপাল্টি ধাওয়ায় দুইজন আহত হয়েছেন। এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া যায় নি এবং কাউকে গ্রেফতার করা যায় নি।"

মেসেঞ্জার/কাউছার/তারেক

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768