ঢাকা,  সোমবার
২০ মে ২০২৪

The Daily Messenger

অ্যাম্বুলেন্সে এসে ভোট দিলেন ৭০ বছর বয়সী ইবরাহিম

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৫২, ৮ মে ২০২৪

আপডেট: ১৮:২৬, ৮ মে ২০২৪

অ্যাম্বুলেন্সে এসে ভোট দিলেন ৭০ বছর বয়সী ইবরাহিম

ছবি : মেসেঞ্জার

ঠাকুরগাঁওয়ে ষষ্ঠ ধাপের নির্বাচন  দুটি উপজেলায় নির্বাচন চলতেছে সকাল আটটা থেকে। সকাল থেকে ভোটার উপস্থিতি কম দেখা যাচ্ছে প্রত্যেকটা কেন্দ্রে কিন্তু শেষ সময়ে একটি ব্যতিক্রম ঘটনা ঘটেছে হরিপুর উপজেলার সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে।

রংপুর থেকে একজন ভোটার অ্যাম্বুলেন্স করে হরিপুরে এসে ভোট দিয়েছেন। তিনি গত কয়েকদিন আগে হার্ট স্ট্রোক করলে তাকে রংপুর মেডিকেল কলেজে ভর্তি করানো হয়।

পরবর্তীতে তিনি জানতে পারে যে নির্বাচন হচ্ছে (৮ মে) তখন তার স্ত্রীর কাছে তিনি তার ভোট দেওয়ার ইচ্ছা প্রকাশ করেন। যার ফলে তার ছেলে এবং তার বউ মিলে আজকে হরিপুর উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয়ে তাকে ভোট দিতে নিয়ে আসে।

গত কয়েক দিন ধরেই রংপুরের চিকিৎসাধীন ছিলেন তিনি।  তার ভোট দেওয়ার ইচ্ছা প্রকাশ করায় তার স্ত্রী তাকে নিয়ে ভোটকেন্দ্রে নিয়ে আসেন পরবর্তীতে কর্মকর্তারা সিল সহ মাঠে গিয়ে তার ভোট নেন। অসুস্থ এই ব্যাক্তি, হরিপুর, উপজেলার, হরিপুর গ্রামের বাসিন্দা।

এ বিষয়ে ইব্রাহিমের স্ত্রী বলেন, আমার স্বামী গত কয়েকদিন আগে হার্ট স্টোক করে অসুস্থ হয়ে পড়েন। পরবর্তীতে তাকে রংপুর চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

তিনি ভোটের কথা জানতে পেরে আমাকে বলেন যে তিনি ভোট দিতে যাবেন। তাই আমরা তাকে রংপুর থেকে এম্বুলেন্স এর মাধ্যমে হরিপুর পাইলট উচ্চ বিদ্যালয়ে নিয়ে আসে ভোট দেওয়ার জন্য।

ইব্রাহিমের ছেলে মোঃ আবদুর রহিম বলেন, আমার বাবা  কয়েকদিন আগে অসুস্থ হয়ে পড়েন এবং তিনি শুনেন যে ৮ মে ভোট হবে তাই তিনি ভোট দেওয়ার ইচ্ছা প্রকাশ করেন এবং আমরা তাকে আজকে শেষ সময়ে ভোট দেওয়ার জন্য নিয়ে আসে।

অসুস্থ ইবরাহিম (৭০)বলেন, আমি বাচি কি মরি, তাই আমার খুব ইচ্ছা ছিল ভোট দেওয়ার, সেই জন্যই আমি ভোট দিতে এসেছি।

এ বিষয়ে প্রিজিটিং কর্মকর্তা মোঃ আনোয়ার বলেন,আমি  জানতে পারি যে একজন ব্যক্তি এম্বুলেন্সে করে ভোট দিতে এসেছেন।

তখনই আমরা তাকে ভোট দেওয়ার জন্য তার এম্বুলেন্স এর কাছে তার সকল ধরনের কাগজ এবং সিল সহ সবকিছু নিয়ে যায় পরবর্তীতে তিনি সেখানেই ভোট দেন।

মেসেঞ্জার/আরিফ/তারেক

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768