ঢাকা,  সোমবার
২০ মে ২০২৪

The Daily Messenger

পঞ্চগড় সদরের নতুন চেয়ারম্যান নির্বাচিত হলেন শাহনেওয়াজ প্রধান

পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৫৯, ৯ মে ২০২৪

পঞ্চগড় সদরের নতুন চেয়ারম্যান নির্বাচিত হলেন শাহনেওয়াজ প্রধান

ছবি : মেসেঞ্জার

৬ষ্ঠ উপজেলা পরিষদ প্রথম ধাপে পঞ্চগড় জেলার তিন উপজেলায় (পঞ্চগড় সদর, তেঁতুলিয়া আটোয়ারী) নির্বাচন সম্পন্ন হয়েছে। বুধবার ( মে) সকাল ৮টা থেকে বিকেল টা পর্যন্ত ১৫৬টি কেন্দ্রে বিরতিহীনভাবে চলে ভোট গ্রহণ।

নির্বাচনে তিনটি উপজেলার চেয়ারম্যান পদে ১০ জন, ভাইস চেয়ারম্যান পদে ১২ জন মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১১ জন প্রতিদ্বন্ধিতা করেন।

সদর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা এএস মো শাহনেওয়াজ প্রধান শুভ ঘোড়া প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি ভোট পেয়েছেন ৩১,৯৯৮ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্ধি ছিলেন উপজেলা চেয়ারম্যান সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোআমিরুল ইসলাম। তিনি মোটরসাইকেল প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১৫৩৮৭ ভোট।

উপজেলায় ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত কাজী আল তারিক। তিনি উড়োজাহাজ প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ২৬৭৩৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি ছিলেন মাসুদ পারভেজ। তিনি চশমা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ২২৫৬৬ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নাছিমা খাতুন। তিনি ফুটবল প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১৯৩১৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি নিলুফার ইয়াসমিন ফুটবল প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১৩৮৯১ ভোট।

রিটার্নিং কর্মকর্তা জেলা নির্বাচন কর্মকর্তা এনামুল হক জানান, অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ শান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে ৬ষ্ঠ উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচন। নির্বাচন বুধবার সকাল টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে ভোট গ্রহণ।

নির্বাচন করতে আইন-শৃঙ্খলা রক্ষার জন্য পর্যাপ্ত আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন করা হয়েছিল। রাতে আমরা তিনটি উপজেলার ভোটের ফলাফল প্রকাশ করেছি।

মেসেঞ্জার/আপেল

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768