ঢাকা,  সোমবার
২০ মে ২০২৪

The Daily Messenger

শান্তিগঞ্জে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন

শান্তিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৭:০৭, ৯ মে ২০২৪

শান্তিগঞ্জে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন

ছবি : মেসেঞ্জার

‘স্মার্ট বাংলাদেশ বিনির্মানে, খাবার খাবো পুষ্টি গুণে’ এই শ্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জের শান্তিগঞ্জে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন করা হয়েছে।
 
বৃহস্পতিবার (৯ মে) সকাল ১১টায় শান্তিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আয়োজনে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাস্তবায়নে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষ্যে আলোচনা সভা ও বিভিন্ন কর্মসূচির ঘোষণা করা হয়।
 
৯-১৫ মে পর্যন্ত সপ্তাহ ব্যাপী পুষ্টি সপ্তাহের বিভিন্ন কর্মসূচির মধ্যে রয়েছে ধর্মীয় প্রতিষ্ঠানে পুষ্টিবার্তা প্রচার, স্বাস্থ্যসেবা কেন্দ্রে পুষ্টিসেবা জোরদারকরণ, মা ও শিশুর খাদ্য-পুষ্টি, প্রবীন পুষ্টি, কৈশোরকালীন পুষ্টি, এতিমখানার শিশুদের মাঝে পুষ্টিকর খাবার বিতরণ ও মা সমাবেশ এবং সমাপনী ও পুরস্কার বিতরণ।
 
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ইকবাল হাসানের  সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুকান্ত সাহা, কৃষি কর্মকর্তা খন্দকার সোহায়েল আহমদ, ভারপ্রাপ্ত আরএমও ডাঃ তারিক জামিল অপু, ডাঃ মোশাররফ হোসেন মুরাদ, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মোঃ আতাউর রহমান, জয়কলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল বাছিত সুজন, শান্তিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সামিউল কবির, হাসপাতাল ও বেসরকারি সংস্থা ইরা'র বিভিন্ন কর্মকর্তা কর্মচারী প্রমূখ।

মেসেঞ্জার/নিতাই/তারেক

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768