ঢাকা,  সোমবার
২০ মে ২০২৪

The Daily Messenger

শার্শায় প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত: ২১:২৭, ৯ মে ২০২৪

শার্শায় প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ছবি : মেসেঞ্জার

যশোরের শার্শায় শাহানাজ আক্তার লিমা (২৬) নামে এক প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৯ মে) সন্ধা টার দিকে উপজেলার জিরেনগাছা গ্রামের নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শাহানাজ আক্তার লিমা জিরেনগাছা গ্রামের মালয়েশিয়া প্রবাসী জামশের আলীর স্ত্রী পাশ্ববর্তী কাজিরবেড় এলাকার আব্দুল আজিজের মেয়ে।

লিমার বাবা আব্দুল আজিজ জানান, জিরেনগাছা গ্রামের জামশের আলীর সাথে তার মেয়ে শাহানাজ আক্তার লিমার বিবাহ দেন। দাম্পত্য জীবনে তাদের তিনটি সন্তান রয়েছে। / মাস হলো পরিবারে স্বচ্ছলতা ফেরাতে জামাই জামসের মালয়েশিয়ায় পাড়ি জমান। আমার মেয়ের সাথে পরিবারে বিভিন্ন বিষয় নিয়ে জামাইয়ের পারিবারিক কলহ সৃষ্টি হয়। এতে আমার মেয়ে মানসিক বিষন্নতায় ভুগতে থাকে।

ঘটনার দিন লিমা তার শ্বয়ন কক্ষে ঘুমানোর জন্য যায়। তার কোন সাড়া শব্দ না পেয়ে তার মেঝো শ্বশুর বেলকুনি ভেঙ্গে দেখে ঘরের ফ্যানের সাথে ওরনা পেচিয়ে ফাঁস লাগিয়ে ঝুলে আছে। পরে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ এসে স্থানীয়দের উপস্থিতিতে দরজা ভেঙে ঘরে ঢুকে মরদেহ উদ্ধার করে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট এলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

মেসেঞ্জার/জামাল/আপেল

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768