ঢাকা,  শনিবার
১৮ মে ২০২৪

The Daily Messenger

সুইট সামার ট্রিটস

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১৮:৪২, ৪ মে ২০২৪

সুইট সামার ট্রিটস

ছবি : সৌজন্য

এই প্রথম! দেশের সেরা ঘরে তৈরি আইসক্রিম পরিবেশনের জন্য ওয়েস্টিন ঢাকা ডেইলি ট্রিট অফারটিকে শহরের আইসক্রিম প্রেমীদের জন্য আরও লোভনীয় করে তুলেছে। ১লা মে থেকে ১৫ ই, ২০২৪ পর্যন্ত, ওয়েস্টিন ঢাকা প্রকৃতপক্ষে আইসক্রিম প্রেমিদের কথা বিবেচনা করে তার এবং তাদের অতিথিদেরকে ভালবাসা এবং সুস্বাদু আইসক্রিমের অভিজ্ঞতায় ভরা একটি উদযাপনে ডুবে যেতে আমন্ত্রণ জানাচ্ছে। স্বনামধন্য আইসক্রিমের সাথে, অতিথিরা প্রতিটি স্কুপে সেরা গুণমান এবং স্বাদ ছাড়াও থাকছে আনন্দঘন পরিবেশ। আইসক্রিম ফেয়ারের অফারটি ওয়েস্টিন ঢাকার পৃষ্ঠপোষকদের ব্যতিক্রমী আতিথেয়তা এবং রন্ধনসম্পর্কীয় শ্রেষ্ঠত্ব প্রদানের প্রতিশ্রুতির একটি প্রমাণ। তাই,  আপনি যদি একজন আইসক্রিম উৎসাহী হন বা অবিস্মরণীয় আইসক্রীম উপভোগের সন্ধান করেন তাই আর দেরী না করে আজই  আপনার ক্যালেন্ডারে তারিখটি  নিশ্চিত করে এই বিশেষ সময়ে ওয়েস্টিন ঢাকার ডেইলি ট্রিট-এ যান।

অফারে যা আছে:

আনলিমিটেড দ্য ওয়েস্টিন হোমমেড আইসক্রিম: জনপ্রতি মাত্র ১০০০/-টাকায়, অতিথিরা ওয়েস্টিনের সুস্বাদু ঘরে তৈরি আইসক্রিমের সীমাহীন পরিবেশন উপভোগ করতে পারেন। এই অফারটি প্রতিদিন বিকাল ৩:০০ থেকে ৪:৩০ পর্যন্ত উপলব্ধ।

তৃষ্ণার্ত আইসক্রিম তৈরি: অতিথিরা শেফের বিশেষ আইসক্রিম তৈরির মাধ্যমে তাদের স্বাদের কুঁড়িকে মুগ্ধ করতে পারে এবং এমনকি ১২টি স্বাদের নির্বাচন থেকে  আপনার পছন্দের আইসক্রিমটি আপনার ইচ্ছেমত  সৃজনশীল ভাবেও তৈরী হতে পারে।

সফ্ট সার্ভ আইসক্রিম: একটি প্রদর্শিত মেশিন থেকে সরাসরি পরিবেশিত সফট সার্ভ আইসক্রিম উপভোগ করুন, প্রতিটি লোভ মেটাতে ৩টি স্বাদের একটি পছন্দ অফার করে৷ এই ধরনের লোভনীয় অফরারের সাথে  ওয়েস্টিন ঢাকার ডেইলি ট্রিটে এই মিষ্টি চুক্তিটি আইসক্রিম উৎসাহীদের  এবং যারা নিজেদেরকে একটি আনন্দদায়ক অভিজ্ঞতার সাথে সময় কাটাতে চান।

"সুইট সামার ট্রিট" আইসক্রিম ফেস্টিভ্যাল এক্সট্রাভাগানজা সম্পর্কে আরো জানতে , www.westindhaka.com এ যান বা সামাজিক মিডিয়া @westindh-এ সংযোগ করুন। +৮৮-০২-৯৮৯১৯৮৮এ কল করে রুম প্যাকেজের জন্য বুকিং পাওয়া যায়।

ওয়েস্টিন হোটেল এবং রিসর্ট সম্পর্কে:

ওয়েস্টিন হোটেলস অ্যান্ড রিসর্টস, সুস্থতার ক্ষেত্রে বিশ্বব্যাপী নেতা, অতিথিদেরকে তার সুস্থতার ছয়টি স্তম্ভের মাধ্যমে ভ্রমণের কঠোরতা অতিক্রম করতে আমন্ত্রণ জানায়। প্রায় ৪০ টি দেশ এবং অঞ্চলে ২২৫টিরও বেশি হোটেল এবং রিসর্ট সহ, ওয়েস্টিন আইকনিক হেভেনলি বেড, TRX ফিটনেস সরঞ্জাম এবং পুষ্টিকর মেনু বিকল্পগুলি সহ বিভিন্ন সুস্থতার অফার দেয়। Twitter এবং Instagram @westin বা facebook.com/Westin-এ ওয়েস্টিনের সাথে সংযোগ করুন। একচেটিয়া সুবিধার জন্য ম্যারিয়ট বনভয়-এ নথিভুক্ত করুন। আরও তথ্যের জন্য MarriottBonvoy.marriott.com দেখুন।

মেসেঞ্জার/সজিব

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768