ঢাকা,  রোববার
১৯ মে ২০২৪

The Daily Messenger

দাবদাহে দেশব্যাপী বাংলালিংকের পানি ও স্যালাইন বিতরণ

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ২০:৪০, ৫ মে ২০২৪

আপডেট: ২০:৫১, ৫ মে ২০২৪

দাবদাহে দেশব্যাপী বাংলালিংকের পানি ও স্যালাইন বিতরণ

ছবি : সৌজন্য

দেশে চলমান তীব্র দাবদাহ মোকাবিলায় তিন দিনব্যাপী সারা দেশের প্রান্তিক জনসাধারণের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করছে দেশের শীর্ষস্থানীয় উদ্ভাবনী ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক।

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে নেওয়া এই কর্মসূচি চলমান তীব্র তাপপ্রবাহে স্বাস্থ্য ঝুঁকিতে থাকা জনসাধারণের পানিশূণ্যতা রোধে কার্যকরী ভূমিকা রাখবে। গত বৃহস্পতিবার (২ মে) তারিখে এই কর্মসূচি শুরু হয়। 

বাংলালিংক-এর সাড়ে সাত হাজারেরও বেশি মাঠকর্মীরা সারা দেশের প্রতিটি অঞ্চলে এই কর্মযজ্ঞের সঠিক পরিচালনা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। তাপমাত্রার পারদ যখন সারা দেশে ৪৩° অতিক্রম করেছে তখন এই উদ্যোগ কোম্পানিটির সামাজিক কল্যাণের প্রতিশ্রুতির অংশ হিসেবে গ্রহণ করা হয়েছে। 

দিনমজুর, ফুটপাতের দোকানদারসহ সকল অর্থনৈতিক সুবিধাবঞ্চিত শ্রেণীর মানুষদের মাঝে বাংলালিংক নিয়োজিত মাঠকর্মীরা সক্রিয়ভাবে খাবার পানি ও স্যালাইন বিতরণ করছে। এছাড়াও, এই তীব্র দাবদাহে স্বাস্থ্য ঝুঁকিতে থাকা পথচারীদের মাঝেও পানির বোতল বিতরণ করা হয়েছে।  

বাংলালিংক-এর চিফ করপোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান বলেন, “দেশের অন্যতম বৃহৎ ডিজিটাল অপারেটর হিসেবে, আমরা তীব্র তাপপ্রবাহের সময় দেশের মানুষের পাশে দাঁড়ানোর প্রয়োজনীয়তা বুঝতে পেরেছি। আমাদের নিবেদিতপ্রাণ কর্মীরা সাধারণ মানুষের মাঝে খাবার পানি ও স্যালাইন পৌঁছে দিয়ে তাপপ্রবাহের প্রভাব কমিয়ে আনতে নিরলসভাবে কাজ করেছে। বাংলালিংক-এর এই উদ্যোগ জনমানুষের জীবনে ইতিবাচক প্রভাব রাখছে, যা বাংলাদেশের নাগরিকদের বৃহত্তর কল্যাণে বাংলালিংক-এর নিয়োজিত থাকার প্রতিশ্রুতিরই প্রতিফলন।”   

বাংলালিংক টেকসই সমাজ গড়তে ও সব সময় বাংলাদেশের স্বার্থকে সমুন্নত রাখতে প্রতিশ্রুতিবদ্ধ।

মেসেঞ্জার/মুমু

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768