ঢাকা,  শুক্রবার
১৭ মে ২০২৪

The Daily Messenger

মেডিকেল ও ডেন্টাল কলেজে চান্সপ্রাপ্ত ১৩২৯ শিক্ষার্থীকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক 

প্রকাশিত: ১৯:১৮, ২৯ এপ্রিল ২০২৪

মেডিকেল ও ডেন্টাল কলেজে চান্সপ্রাপ্ত ১৩২৯ শিক্ষার্থীকে সংবর্ধনা

ছবি : সৌজন্য

সারাদেশে মেডিকেল ও ডেন্টাল কলেজে চান্সপ্রাপ্ত নিজেদের ১৩২৯ শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে মেডিএইম কোচিং সেন্টার। সোমবার (২৯ এপ্রিল) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অফ ফেমে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে কোচিং সেন্টারে কৃতি এসব শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নাক কান গলা বিভাগের সাবেক বিভাগীয় প্রধান প্রফেসর ডা. এ এফ মহিউদ্দিন খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের ভাস্কুলার সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান ডা. এস এম জি সাকলায়েন রাসেল, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের হেপাটোলজি বিভাগের সহকারী রেজিস্টার ডা. মাহমুদুল হক জনি ও ডা. মোহাম্মদ আব্দুল্লাহ। 

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মেডিএইমস কোচিং সেন্টারের চেয়ারম্যান ড. বনি আমিন অপু, সঞ্চালনা করেন সিইও তাওহিদুর রহমান। অনুষ্ঠানে জানানো হয় এ কোচিং সেন্টার থেকে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ঢাকা মেডিকেলে ১০১ জনসহ দেশের বিভিন্ন সরকারী মেডিকেল ও ডেন্টালে ১৩২৯ জনের বেশি চান্স পেয়েছে। অনুষ্ঠানে এসব কৃতি শিক্ষার্থীদের হাতে সম্মাননা স্মারক তুলে দেয়া। এছাড়াও মেডিকেল ও ডেন্টালে চান্সপ্রাপ্ত প্রথম থেকে পঞ্চম স্থান অধিকারকারীদের বিশেষ সম্মাননা প্রদান করা হয়। সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।

মেসেঞ্জার/সজিব

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 770