ঢাকা,  শুক্রবার
০৩ মে ২০২৪

The Daily Messenger

জন্মদিনে ভক্তদের উপহার দিলেন মেহজাবীন

মেসেঞ্জার বিনোদন

প্রকাশিত: ১২:১০, ২০ এপ্রিল ২০২৪

জন্মদিনে ভক্তদের উপহার দিলেন মেহজাবীন

ছবি : সংগৃহীত

বর্তমান সময়ে ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চোধুরী। ক্যারিয়ারে দর্শকদের অসংখ্য হিট নাটক উপহার দিয়েছেন। শুধু তাই নয়, ওয়েব ফিল্মেও নিজের অভিনয় গুণে কেড়েছেন দর্শকদের নজর। গত ২১ ফেব্রুয়ারি ‘সাবা’ নামের একটি সিনেমার ঘোষণা দিয়েছিলেন তিনি। ‘সাবা’ নামের সিনেমাটি বানাচ্ছেন মাকসুদ হোসেন। প্রথম সিনেমা মুক্তির আগেই জানা গেল মেহজাবীনের দ্বিতীয় সিনেমার নাম। শঙ্খ দাশগুপ্তের পরিচালনায় ‘প্রিয় মালতী’ সিনেমায় অভিনয় করবেন মেহজাবীন।

গতকাল শুক্রবার (১৯ এপ্রিল) ছিল এই অভিনেত্রীর জন্মদিন। আর এ দিনে সুখবর দিলেন মেহজাবীন।

রাজধানীর একটি হোটেলে জানালেন, শঙ্খ দাশগুপ্তের পরিচালনায় এবার বড় পর্দায় ‘প্রিয় মালতী’ সিনেমা নিয়ে হাজির হবেন তিনি।

নিজের প্রথম সিনেমা নিয়ে গণমাধ্যমকে মেহজাবীন চৌধুরী বলেন, জন্মদিনে সিনেমার ঘোষণা, বিষয়টা আমার জন্য খুব স্পেশাল। এতটুকু বলতে পারি, দর্শক এই সিনেমায় ভিন্ন এক মেহজাবীনকে দেখতে পাবে।

তিনি আরো বলেন, এমন একটা টিমের সঙ্গে কাজ করতে পেরে, নিজেকে সত্যিই ভাগ্যবান মনে হচ্ছে। ‘প্রিয় মালতী’ সিনেমায় মেহজাবীন ছাড়াও নাদের চৌধুরী, শাহজাহান সম্রাট, রিজভী রিজুসহ আরও অনেকে অভিনয় করেছেন। সব ঠিক থাকলে চলতি বছরেই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এছাড়াও, সিনেমা ঘোষণার পাশাপাশি কেক কেটে উদযাপন করা হয় মেহজাবীনের জন্মদিন। এই আয়োজনে উপস্থিত ছিলেন মোস্তফা সরয়ার ফারুকী, নুসরাত ইমরোজ তিশা,আশফাক নিপুন, এলিটা করিম, মোস্তফা মনওয়ার, জেফার রহমান, রাকা নওশীন প্রমুখ।

মেসেঞ্জার/ফারিয়া

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700