ঢাকা,  শুক্রবার
১৭ মে ২০২৪

The Daily Messenger

যুবদল সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্রতিবাদে নয়াপল্টনে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:২৮, ২৯ এপ্রিল ২০২৪

যুবদল সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্রতিবাদে নয়াপল্টনে বিক্ষোভ

ছবি : ডেইলি মেসেঞ্জার

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির বিপ্লবী সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর জামিন বাতিল করে জেল হাজতে প্রেরণের প্রতিবাদে যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নার নেতৃত্বে কেন্দ্রীয় কার্যালয়ের সন্মূখে বিক্ষোভ মিছিল এবং সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বিএনপির সিনিয়র যুগ্ন সম্পাদক রুহুল কবির রিজভী প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

সোমবার (২৯ এপ্রিল) বিকালে বিএনপির নয়াপল্টন কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

রুহুল কবির রিজভী বলেনএই অবৈধ হাসিনা সরকার তপ্ত প্রবাহের ন্যায় এক বিষাক্ত চেম্বারে দেশের জনগনকে নিপিড়ননির্যাতন করে যাচ্ছে তার ধারাবাহিকতায় যুবদলের সাধারণ সম্পাদক মুন্নাকে এক বছর কারান্তরীণ রাখা হয়েছে, এখন সভাপতি টুকুকে কারাগারে প্রেরণ করা হয়। অবৈধ ক্ষমতা নির্বিঘ্ন করার জন্য দুর্নীতিতে আকণ্ঠ নিমজ্জিত পুলিশ আজ্ঞাবহ আদালতকে নিয়ন্ত্রণ করে জনগণের ভোটের অধিকার এবং গণতন্ত্র প্রতিষ্ঠার চলমান আন্দোলনে নেতৃত্ব দেওয়া থেকে যুবদল নেতৃবৃন্দকে বিরত রাখা যাবে না; বরং এতে নেতাকর্মীদের ক্ষোভ প্রতিবাদের আকাঙ্খা আরও তীব্র থেকে তীব্রতর হবে।

বক্তব্যে আব্দুল মোনায়েম মুন্না বলেন, সুলতান সালাউদ্দিন টুকুকে রাজপথে আন্দোলন সংগ্রামের মাধ্যমেই মুক্ত করে আনা হবে এই অবৈধ সরকারের কছে মুক্তির দাবি জানানো হবে না।

যুবদলের কেন্দ্রীয় বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ বিক্ষোভ মিছিল সমাবেশে অংশ নেন।

মেসেঞ্জার/রহিম/হাওলাদার

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 770