ঢাকা,  শুক্রবার
১৭ মে ২০২৪

The Daily Messenger

নির্বাচন কমিশন শেখ হাসিনার ভাষায় কথা বলেন : রিজভী

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১৪:০৫, ৩০ এপ্রিল ২০২৪

আপডেট: ১৮:৪৯, ৩০ এপ্রিল ২০২৪

নির্বাচন কমিশন শেখ হাসিনার ভাষায় কথা বলেন : রিজভী

ছবি : সংগৃহীত

নির্বাচন কমিশন শেখ হাসিনার ভাষায় কথা বলেন বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী মৎস্যজীবী দল আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব অভিযোগ করেন।

রিজভী বলেন, আজ গোটা জাতিকে শ্বাসরুদ্ধ করেছে শেখ হাসিনা। তার বিরুদ্ধে কথা বললে, সমালোচনা করলে, তার অন্যায় ও নিপীড়ন নিয়ে কথা বললেই খড়্গ নেমে আসে। চারদিকে প্রশাসনের সর্বত্র, মানুষের প্রতিকার চাওয়ার কোনো জায়গা নেই। বিচারপতিরা আওয়ামী লীগের ভাষায় কথা বলেন। নির্বাচন কমিশন শেখ হাসিনার ভাষায় কথা বলেন পুলিশ যুবলীগ ছাত্রলীগের ভাষায় কথা বলেন। তাহলে মানুষ যাবে কোথায়?

তিনি বলেন, দেশটা তাপদাহে জ্বলে পুড়ে ছারখার করে দিচ্ছে, ঝলসে দিচ্ছে এর জন্য দায়ী সরকার। এটি সরকারের ভুল ও দুর্নীতির জন্য। সরকার তথাকথিত উন্নয়ন দেখানোর জন্য প্রকৃতির শ্বাস-প্রশ্বাস বন্ধ করে দিয়েছেন কৃত্রিমভাবে।

রিজভী আরও বলেন, সরকারের মন্ত্রী এমপি সাঙ্গপাঙ্গদের কথাবার্তা মনে হচ্ছে এটি তাদের বাপ দাদার সম্পত্তি, আর বাদ বাকি মানুষ বাংলাদেশের দ্বিতীয় শ্রেণীর নাগরিক। ওরা যেভাবে বলবে সেভাবেই চলবে। একটি দেশের বন-বাগান উজার করে, তথাকথিত উন্নয়নের নামে গাছপালা কেটে, এক বিষাক্ত পুরী ও বিষাক্ত নগরে পরিণত করেছে সরকার।

মেসেঞ্জার/ফামিমা

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 770