ঢাকা,  শনিবার
১৮ মে ২০২৪

The Daily Messenger

এই ডামি উপজেলা নির্বাচনে কেউ অংশগ্রহণ করবেন না: রিজভী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:০৫, ৫ মে ২০২৪

এই ডামি উপজেলা নির্বাচনে কেউ অংশগ্রহণ করবেন না: রিজভী

ছবি : মেসেঞ্জার

দেশের সকল জনগণকে আহ্বান জানিয়ে বিএনপি' সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেন, আপনারা এই ডামি সরকারের অধীনে ডামি নির্বাচনে কেউ অংশগ্রহণ করবেন না। এবং এখানে যারা উপস্থিত আছেন সবাই কোন না কোন উপজেলার বাসিন্দা আপনারাও কেউ এই ডামী নির্বাচনে অংশগ্রহণ করবেন না।

রোববার ( মে) রাজধানীর বেইলিরোডে উপজেলা নির্বাচন বর্জনের আহবানে লিফলেট বিতরণ কালে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা জানুয়ারি ডামি নির্বাচন করার পরে আবার উপজেলা নির্বাচন করছে। নির্বাচনও ডামি লে মন্তব্য রেছেন তিনি।

রিজভী বলেন, বর্তমানে দেশের জনগণ ভোট দিতে পারে না। তাদের পছন্দের প্রতিনিধি বানাতে পারে না। দেশের এই পরিস্থিতি সৃষ্টি করেছে বর্তমান ডামি নির্বাচনের সরকার শেখ হাসিনা। তিনি এই পরিস্থিতি কেন করেছেন কারণ তিনি এদেশের সম্রাজ্ঞী হয়ে থাকতে চায়। ব্যাংক লুট করার জন্য, বিদেশে টাকা পাচার করার জন্য।

তিনি বলেন, জানুয়ারি ডামি নির্বাচন করার পরে শেখ হাসিনা আবার উপজেলা নির্বাচন করছে। নির্বাচনও ডামি কারণ দেশের গণতান্ত্রিকামী কোন দল এই নির্বাচনে অংশগ্রহণ করছে না।

সময় তিনি দেশের সকল জনগণকে আহ্বান জানিয়ে বলেন, আপনারা এই ডামি সরকারের অধীনে ডামি নির্বাচনে কেউ অংশগ্রহণ করবেন না। এবং এখানে যারা উপস্থিত আছেন সবাই কোন না কোন উপজেলার বাসিন্দা আপনারাও কেউ এই ডামী নির্বাচনে অংশগ্রহণ করবেন না।

সময় আরো উপস্থিত ছিলেন বিএনপি' স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার রফিকুল ইসলাম,স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ডাক্তার জাহিদুল বির, যুবদলের সহ-সভাপতি জাকির সিদ্দিকী, যুবদলের সম্পাদক মেহেবুব মাসুম শান্ত,যুবদলের কেন্দ্রীয়নেতা ফারুক কাউসার, ডাক্তার আউয়ালসহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মেসেঞ্জার/ফামিমা

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768