ঢাকা,  বৃহস্পতিবার
০২ মে ২০২৪

The Daily Messenger

বিএনপির সকল আন্দোলন বিফলে গেছে : অর্থমন্ত্রী

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫৯, ৭ মার্চ ২০২৪

বিএনপির সকল আন্দোলন বিফলে গেছে : অর্থমন্ত্রী

ছবি : মেসেঞ্জার

অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন, বিএনপি আগে যানবাহনে ইটপাটকেল নিক্ষেপ করতো। তারপর তারা যানবাহনে আগুন দিতে শুরু করলো। সর্বশেষ এখন তারা ট্রেনে আগুন দেয়া শুরু করেছে। তারা কোন আন্দোলন সফল করতে পারছে না। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কাজে হাত দেন। সেই কাজে তিনি সফল হন।

বৃহস্পতিবার (৭ মার্চ) বিকেলে খানসামা উপজেলার পাকেরহাট শহীদ মিনার উন্মুক্ত মঞ্চে গণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

উপজেলা আওয়ামী লীগ আয়োজিত অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীকে গণসংবর্ধনা প্রদান করা হয়।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী মন্ত্রসভায় অর্থমন্ত্রীর দায়িত্ব গ্রহণের পর প্রথম নিজ সংসদীয় এলাকায় আসেন।

তিনি আরও বলেন, দেশে ভুমিহীনদের কথা কেউ চিন্তা করে না। বঙ্গবন্ধু চিন্তা করেছিল। কিন্তু তাকে সেই সময় দেয়া হয়নি। স্বাধীনতা বিরোধীরা তাকে হত্যা করেছে। কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ভুমিহীনদের জন্য ঘর নির্মাণ করেছেন। বিএনপি পদ্মা সেতু নিয়ে বহু কথা বলেছে। কিন্তু আজ পদ্মা সেতু মাথা উচু করে দাড়িয়েছে। বিএনপি একটি ব্রিজও বানাতে পারে না, এমনকি মেট্রোরেলও বানাতে পারে নাই। কিন্ত শেখ হাসিনা ব্রিজও বানিয়েছে, মেট্রোরেলও বানিয়েছে। তারা তো শুধু আগুন দিতে পারে।

অর্থমন্ত্রী বলেন, জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নতুন বুদ্ধি উদ্ভাবনা করছেন। আজকে আমরা মধ্যম আয়ের দেশে এসে পৌছেছি। নেদারল্যান্ড একটি ছোট দেশ। দেশটি সমুদ্রের উপর অবস্থিত। অথচ তারা সমুদ্র থেকে মাটি তুলে বিমানবন্দর তৈরি করছে। আমরা তাদের সেই বুদ্ধিকে কাজে লাগাচ্ছি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খানসামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম। অনুষ্ঠানটি পরিচালনা করেন খানসামা উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন।

মেসেঞ্জার/কুরবান/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700