ঢাকা,  শুক্রবার
১৭ মে ২০২৪

The Daily Messenger

সাতক্ষীরার কালিগঞ্জে অজ্ঞাত ব্যক্তির হাড়গোড় উদ্ধার, আটক ১

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৩০, ২ মে ২০২৪

সাতক্ষীরার কালিগঞ্জে অজ্ঞাত ব্যক্তির হাড়গোড় উদ্ধার, আটক ১

ছবি : মেসেঞ্জার

সাতক্ষীরার কালিগঞ্জে মাটির নিচ থেকে অজ্ঞাত ব্যক্তির হাড়গোড় উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ মে) বেলা ১১ টার দিকে উপজেলার বিষ্ণুপুর এলাকা থেকে হাড়গোড় উদ্ধার করা হয়।

ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নাজমুল হোসেন শিমুল (৩৮) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। শিমুল উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের চাঁচাই গ্রামের রাশেদ গাজীর ছেলে।

কালিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইদ্রিসুর রহমান জানান, ‘‘বৃহস্পতিবার সকালে কয়েকজন শ্রমিক কাজ করতে যাওয়ার সময় বিষ্ণুপুর গ্রামের মনীষ দাসের পোল্ট্রি খামারের বিষ্টা ফেলানোর স্থানে মানুষের মাথার খুলি দেখতে পায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যেয়ে মাটির নিচ থেকে মানবদেহের মাথাসহ বিভিন্ন হাড়গোড় উদ্ধার করে। এছাড়াও সেখান থেকে একটি প্লাস্টিকের তৈরী বস্তার অংশবিশেষ উদ্ধার করা হয়।’’

তিনি আরও জানান, ‘বছর দেড়েক আগে তাকে হত্যার পর বস্তায় ভরে মরদেহ পুঁতে রেখে যাওয়া হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি।ফরেনসিক পরীক্ষার পর বিস্তারিত বলা সম্ভব হবে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

ঘটনায় থানার উপ-পরিদর্শক নকিব পান্নু অভিযান চালিয়ে নাজমুল হোসেন শিমুল নামে ইটভাটার এক শ্রমিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছেন। বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন এর মুঠোফোনে যোগাযোগ করলেও তিনি ফোন ধরেননি।

তবে নাজমুল হোসেন শিমুলকে পুলিশ আটক করে থানায় নিয়ে গেছে বলে নিশ্চিত করেছেন তার শ্বশুর উপজেলার মথুরেশপুর ইউনিয়নের দুদলী গ্রামের তসলিম হোসেন ছোট।

কালিগঞ্জের মনোহরপুর গ্রামের জামাত আলী জানান, ‘তার ছেলে ২০২২ সালের সেপ্টেম্বর মাসে তার ছেলে ইসমাইল হোসেন (৩৪) বাড়ি থেকে বিষ্ণুপুর বাজারের উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ হয়। সে সাভার এলাকার একটি ইটভাটায় সর্দার ছিল।

এ ঘটনায় থানায় একটি সাধারন ডায়েরি করা হয়। উদ্ধারকৃত হাড়গোড় ইসমাইল হোসেনের বলে ধারণা করছি।

মেসেঞ্জার/আসাদ/আপেল

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 770