ঢাকা,  বুধবার
০৮ মে ২০২৪

The Daily Messenger

শেরপুরে সিএনজি অটোরিক্সা চোর চক্রের মূলহোতা গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৪৭, ১ এপ্রিল ২০২৪

আপডেট: ১৬:২১, ১ এপ্রিল ২০২৪

শেরপুরে সিএনজি অটোরিক্সা চোর চক্রের মূলহোতা গ্রেপ্তার

ছবি : মেসেঞ্জার

শেরপুরের নকলা উপজেলার আন্তঃজেলা সিএনজি অটোরিক্সা চোর চক্রের মূল হোতা শ্যামল মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। রবিবার (৩১ মার্চ) দুপুরে গাজীপুর জেলার টঙ্গী ষ্টেশন রোড থেকে র‌্যাব-১ এর সহায়তায় তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব-১৪, (সিপিসি-১) জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আবরার ফয়সাল সাদী ১ এপ্রিল গ্রেফতারের তথ্যটি জানিয়েছেন। 

শ্যামল মিয়া ময়মনসিংহ জেলার ফুলপুর থানার চকসনয় গ্রামের রুহুল আমিনের ছেলে এবং স্থানীয় সিলেটি ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের মালিক।

র‌্যাব-১৪, (সিপিসি-১) জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আবরার ফয়সাল সাদী  জানায়, চলতি বছরের জানুয়ারীর ৩১ তারিখে নকলা উপজেলার পাঠাকাটা গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুসের ছেলে সুলতান মিয়ার সিএনজি চালিত অটোরিক্সাটি মেরামতের প্রয়োজন হলে অটোরিক্সাটির চালক আব্দুর সালাম গাড়ীটিকে ময়মনসিংহের ফুলপুর থানার শ্যামল মিয়ার মালিকানাধীন মেসার্স সিলেটী ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপে রেখে আসেন। পরদিন সকালে সুলতান মিয়া লোকমুখে তার সিএনজি অটৈারিক্সাটি চুরি হয়ে যাওয়া খবর পান। 

পরে সুলতান মিয়া ওই গ্যারেজের মালিক শ্যামলের সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে সে ফোন না ধরে গ্যারেজ বন্ধ করে গাঁ-ঢাকা দেয়। পরদিন ১ ফেব্রুয়ারী সুলতান মিয়া বাদী হয়ে নকলা থানায় একটি মামলা দায়ের করেন। মামলার সূত্র ধরে ছায়া তদন্ত শুরু করে র‌্যাব-১৪। 

তথ্য প্রযুক্তির সহায়তায় রবি বার (৩১ মার্চ) র‌্যাব-১ এর সহায়তায় গাজীপুর জেলার টঙ্গী স্টেশন রোড থেকে শ্যামলকে গ্রেফতার করে। পরে রাতে আসামী শ্যামলকে নকলা থানায় সোপর্দ করেন।

মেসেঞ্জার/নাঈম/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700