ঢাকা,  মঙ্গলবার
০৭ মে ২০২৪

The Daily Messenger

ভালুকায় হিটস্ট্রোকে মিল শ্রমিকের মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫২, ২৩ এপ্রিল ২০২৪

ভালুকায় হিটস্ট্রোকে মিল শ্রমিকের মৃত্যু

ছবি : সংগৃহীত

ময়মনসিংহের ভালুকায় হিটস্ট্রোকে কামরুল ইসলাম (৩০) নামে এক মিল শ্রমিকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৩ এপ্রিল) বেলা ১১ টায় উপজেলার জামিরদিয়া মাষ্টারবাড়ি এলাকায়।

নিহত কামরুল ইসলাম ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রায়শিমুল গ্রামের আব্দুল্ল্যাহর ছেলে।

মিল কর্তৃপক্ষ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে ভালুকা উপজেলার জামিরদিয়া মাষ্টারবাড়ি এলাকায় অবস্থিত পূর্বাশা কম্পোজিট টেক্স লিমিটেডের শ্রমিক কামরুল ইসলাম ও তার ছোট ভাই সুমন প্রতিদিনকার মতো কাজে যোগদান করেন।

বেলা ১১ টার সময় কামরুল ইসলাম প্রচন্ড তাপদাহে অসুস্থ্য হয়ে পড়েন। এ সময় মিল কর্তৃপক্ষ ঘটনাটি জানতে পেরে ভাই সুমনকে দিয়ে কামরুলকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে পাঠানো হয়।

পরে অবস্থার অবনতি হলে কামরুলকে ময়মনসিংহের চুরখাই কমিউনিটি বেজড মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তবে হাসপাতালে খোঁজ নিয়া হলে কর্তৃপক্ষ কামরুলকে হাসপাতালে নেয়ার বিষয়টি অস্বীকার করেন।

পূর্বাশা কম্পোজিট টেক্স লিমিটেডের অ্যাডমিন ম্যানেজার মাসুম জানান, সকালে কামরুল ইসলাম কর্মস্থলে আসার পর অসুস্থ্য হয়ে পড়েন। পরে তাকে তার ভাইকে দিয়ে চুরখাই হাসপাতালে নেয়ার পর তিনি মারা গেছেন। তবে তিনি হিটস্ট্রোকে শ্রমিক মারা যাওয়ার কথা অস্বীকার করেন।

ময়মনসিংহ শিল্প জোন ৫ এর পুলিশ সুপার (এসপি) মিজানুর রহমান জানান, পূর্বশার একজন শ্রমিক অসুস্থ্য হয়ে পড়লে তাকে প্রথমে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। পরে ময়মনসিংহ হাসপাতালে পাঠানোর পর তিনি মারা গেছেন। নিহত শ্রমিকের ছোট ভাই সার্বক্ষনিক সাথে ছিলেন।

মেসেঞ্জার/কালাম/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700