ঢাকা,  রোববার
১৯ মে ২০২৪

The Daily Messenger

কালবৈশাখী ঝড়ে বিদ্যুৎ বিচ্ছিন্ন বান্দরবান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৫৭, ৬ মে ২০২৪

কালবৈশাখী ঝড়ে বিদ্যুৎ বিচ্ছিন্ন বান্দরবান

ছবি: ডেইলি মেসেঞ্জার

বজ্রসহ বৃষ্টিপাত কালবৈশাখী ঝড়ো হাওয়ায় বান্দরবানের বিভিন্ন জায়গায় গাছের ডাল ভেঙে বিদ্যুতের তার ছিঁড়ে গেছে এবং বিভিন্ন জায়গায় উপড়ে গেছে বিদ্যুতের খুঁটি। কারণে বিকাল থেকে বন্ধ রয়েছে বিদ্যুৎ সংযোগ।

সোমবার ( মে) বিকাল সাড়ে টা থেকে টা পর্যন্ত চলে ঝড়ের তাণ্ডব। এসময় বিভিন্ন জায়গায় গাছপালা ভেঙে গেছে, কাঁচা বাড়ি ঘরের টিন উড়ে গেছে এবং সড়কের ওপর ডালপালা ভেঙে পড়েছে। তবে এখনও পর্যন্ত কোথাও কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

তবে ঝড়ের কারণে বিকেল থেকে শহরের বিভিন্ন জায়গায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। একারণে দুর্ভোগে পড়েছে স্থানীয়রা। তবে বিদ্যুতের তার ছিঁড়ে যাওয়ায় এবং খুঁটি উপড়ে যাওয়ায় বিদ্যুৎ সংযোগ অচল হয়ে পড়েছে। তবে কবে নাগাদ বিদ্যুৎ সংযোগ চালু হবে সে বিষয়ে কিছু জানা যায়নি।

বান্দরবান বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী ছৈয়দ আমির হোসেন বলেন, নীলাচল সড়ক থেকে কেরানীহাট পর্যন্ত সড়কে ৩৩ কেভি তারের ওপর প্রচুর গাছ ভেঙে পড়েছে। কারণে দোহাজারী থেকে যে সংযোগ সেটি চালু করা যাচ্ছে না। আমাদেরকে প্রচুর গাছ কাটতে হবে। জানি না কবে নাগাদ শেষ করতে পারবো। তবে আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি।

মেসেঞ্জার/হাওলাদার

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768