ঢাকা,  সোমবার
০৬ মে ২০২৪

The Daily Messenger

চুয়েট শিক্ষার্থী নিহতের ঘটনায় বাস চালক গ্রেপ্তার

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: ১৬:০৪, ২৪ এপ্রিল ২০২৪

আপডেট: ১৬:২৯, ২৪ এপ্রিল ২০২৪

চুয়েট শিক্ষার্থী নিহতের ঘটনায় বাস চালক গ্রেপ্তার

ছবি : মেসেঞ্জার

চট্টগ্রাম-কাপ্তাই সড়কে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় ঘাতক শাহ আমানত বাসের চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে চট্টগ্রাম নগরী থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার নাম তাজুল ইসলাম (৪৮)। চালক গ্রেপ্তারের বিষয়ে শিক্ষার্থীদের অবহিত করা হলে, এতে তারা সন্তোষ প্রকাশ করেছেন।

বিষয়টি নিশ্চিত করে রাঙ্গুনিয়া মডেল থানার (ওসি) চন্দন কুমার চক্রবর্ত্তী জানান, “ঘাতক বাস চালককে গোপন সংবাদে অভিযান চালিয়ে চট্টগ্রাম মহানগর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

চুয়েট শিক্ষার্থী নিহতের ঘটনায় তাকে এবং বাসের হেল্পারকে বিবাদী করে সড়ক দুর্ঘটনা আইনে মামলা দায়ের হয়েছিলো। এই মামলায় চালককে আইনি প্রক্রিয়া শেষে জেল হাজতে প্রেরণ করা হবে।”

এদিকে এই ঘটনায় তৃতীয় দিনের মতো চট্টগ্রাম-কাপ্তাই সড়ক অবরোধ করে আন্দোলন করছে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। গতকাল ৯ দফা দাবীর কথা বলা হলেও তার সাথে আরও এক দফা দাবী যোগ করেছেন তারা।

আন্দোলন নিয়ে কটুক্তি করা হয়েছে এমন দাবীতে সুমন দে নামে চুয়েটের এক শিক্ষকেরও অপসারণ দাবী করছেন শিক্ষার্থীরা। তাদের দেওয়া এই দশ দফা দাবী না মানা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন তারা।

মেসেঞ্জার/ইসমাঈল/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700