ঢাকা,  সোমবার
১৩ মে ২০২৪

The Daily Messenger

গোপালগঞ্জে অভিযান চালিয়ে র‌্যাবের নকল ড্রেস, পিস্তলসহ বিভিন্ন মালামাল উদ্ধার

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৮:০১, ২৮ এপ্রিল ২০২৪

গোপালগঞ্জে অভিযান চালিয়ে র‌্যাবের নকল ড্রেস, পিস্তলসহ বিভিন্ন মালামাল উদ্ধার

ছবি : মেসেঞ্জার

গোপালগঞ্জের কাশিয়ানীতে অভিযান চালিয়ে ডাকাতির কাজে ব্যবহৃত র‌্যাবের নকল ড্রেস, ওকিটকি, ব্যাজ ও নকল পিস্তলসহ নানা মালামাল উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৮ এপ্রিল) সকালে কাশিয়ানী উপজেলার চরচাপতা গ্রামে অভিযান চালিয়ে কাশিয়ানী পুলিশের সহায়তায় এসব মালামাল উদ্ধার করা হয়।

মুন্সিগঞ্জের গজারিয়া থানার তদন্ত কর্মকর্তা কে. এম. রিয়াজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। উদ্ধার হওয়া মালামালগুলো হলো, র‌্যাবের ৮টি কটি, র‌্যাবের ১৮টি মাস্ক, ৩টি পুলিশের মাস্ক, ২টি ওয়াকিটকি, ২টি খেলনা পিস্তল, ২টি ওয়াকিটবি চার্জার, ১টি টার্গেট লাইট, ২টি মোবাইল, ১০ টেলিটক সিম, ২টি মাইক্রোবাসের নাম্বার প্লেট, ২টি র‌্যাব লেখা স্টিকার, এসএসএফ লেখা একটি সিল।

র‌্যাবে ভূয়া ক্যাপ্টেন পরিচয়দানকারী জালালউদ্দিন ওরফে রবিউলের বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার কুসুমদিয়া গ্রামে।

তার বিরুদ্ধে দেশের বিভিন্ন স্থানে একাধিক ডাকাতি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। মুন্সিগঞ্জের গজারিয়া থানার তদন্ত কর্মকর্তা কে. এম. রিয়াজুল ইসলাম জানান, গত ২৩ এপ্রিল দুবাই ফেরত কুমিল্লা জেলার তিতাস থানার মজিদপুর গ্রামের আবুল হোসেনের ছেলে নুরুজ্জামান বাড়ি ফিরছিলেন।

এসময় এশিয়া ট্রন্সপোর্টের একটি বাসের গতিরোধ করে নুরুজ্জামানকে র‌্যাবের ভূয়া সদস্যরা মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যায়।

এসময় র‌্যাবের ভূয়া ক্যাপ্টেন পরিচয়দানকারী জালাল উদ্দিন ওরফে রবিউলের নেতৃত্বে ভূয়া সদস্যরা অস্ত্রের মুখে জিম্মি করে নুরুজ্জামানের কাছে থাকা নগদ ১৭ লাখ টাকা ও ২৮ লাখ টাকার স্বর্নালংকারসহ মোট ৪৫ লাখ টাকার মালামাল লুট করে নেয়।

পরে তাকে নারায়নগঞ্জ জেলার একটি ইটের ভাটার পাশে ফেলে রেখে চলে যায়। পরে ৯৯৯ এ ফোন করে পুলিশকে খবর দিলে পুলিশ নুরুজ্জামানকে উদ্ধার করে। এ ব্যাপারে নুরজ্জামান বাদী হয়ে গজারিয়া থানায় একটি মামলা দায়ের করেন। পরে মামলার সূত্র ধরে পুলিশ তদন্তে নামে এবং মাইক্রোবাসের চালক নজরুলকে মাইক্রোবাসসহ গ্রেফতার করে।

পরে তার দেয়া তথ্য অনুযায়ী আজ রোববার সকালে কাশিয়ানী উপজেলার চরচাপতা গ্রামের হাবিবুর মোল্লার কাছ থেকে ভাড়া নেয়া নিচ তালার একটি ঘরে অভিযান চালানো হয়।

এসময় ওই ঘরে থেকে র‌্যাবের নকল ড্রেস, ওকিটকি, ব্যাজ ও নকল পিস্তলসহ নানা মালামাল উদ্ধার করে পুলিশ। তবে র‌্যাবে ভূয়া ক্যাপ্টেন পরিচয়দানকারী জালালউদ্দিন ওরফে রবিউল আগেই বাড়ী থেকে পালিয়ে যায়।

তিনি আরো জানান, র‌্যাবে ভূয়া ক্যাপ্টেন পরিচয়দানকারী জালালউদ্দিন ওরফে রবিউলসহ অন্যান্যদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। দ্রুত আসামীদের গ্রেফতার করা হবে।

মেসেঞ্জার/বাদল/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700