ঢাকা,  সোমবার
১৩ মে ২০২৪

The Daily Messenger

মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‌্যালি

মাগুরা প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৩৮, ২৮ এপ্রিল ২০২৪

মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‌্যালি

ছবি : মেসেঞ্জার

‘স্মার্ট লিগ্যাল এইড, স্মার্ট দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’-এই প্রতিপাদ্য নিয়ে রবিবার মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‌্যালি, আলোচনা ও লিগ্যাল এইড মেলার আয়োজন করা হয়।

এ উপলক্ষে সকাল সাড়ে ৯ টায় মাগুরা জেলা জজ আদালত চত্ত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে দিবসের উদ্বোধন করেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার।

পরে মাগুরা জেলা লিগ্যাল এইড কমিটির উদ্যোগে আদালত চত্ত্বর থেকে শহরে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

র‌্যালি শেষে মাগুরা জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান ও সিনিয়র জেলা ও দায়রা জজ অমিত কুমার দে’র সভাপতিত্বে জজ আদালত প্রাঙ্গণে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার।

বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ, পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজা, জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, সিভিল সার্জন ডাক্তার শামীম কবির, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক এম এ জাহিদ হাসান, জেলা আইনজীবী সমিতির সভাপতি মাহবুবুল আকবর কল্লোল, সাধারণ সম্পাদক রাশেদ মাহমুদ শাহিন প্রমুখ।

জেলা জজ আদালত প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় দিনব্যাপি লিগ্যাল এইড মেলার ৪টি স্টলে সরকারি খরচে আইন সহায়তাসহ বিভিন্ন বিষয়ে পরামর্শ দেয়া হয়।

মেসেঞ্জার/আখন্দ/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700