ঢাকা,  রোববার
১২ মে ২০২৪

The Daily Messenger

চিকনদন্ডী ইউপি নির্বাচন

ধাওয়া-পাল্টা ধাওয়া, রাবার বুলেট ও ককটেল বিস্ফোরণের মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: ১৯:০৫, ২৮ এপ্রিল ২০২৪

ধাওয়া-পাল্টা ধাওয়া, রাবার বুলেট ও ককটেল বিস্ফোরণের মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন

ছবি : মেসেঞ্জার

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ১২নং চিকনদন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচন ধাওয়া পাল্টা ধাওয়ার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে।

রোববার (২৮ এপ্রিল) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চিকনদন্ডী ইউনিয়নের মোট দশটি প্রতিষ্ঠানে ১০টি কেন্দ্রের ৯১টি কক্ষে গোপনে ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ করা হয়।

সকাল থেকেই নির্বাচনী এলাকায় বহিরাগতদের আনাগোনা লক্ষ্য করা গেছে। ভোট গ্রহণ চলাকালে খন্দকিয়া ছমদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থী নুরুল আফছার সরকার নেজাম উদ্দীন তনির সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া সৃষ্টি হয়।

একপর্যায়ে তাদের মধ্যে ইটপাটকেল নিক্ষেপ হয় বৃষ্টির মত। কেন্দ্রের পাশে অবস্থানরত বাড়িঘর একটি মিনিবাস ভাংচুর করে তারা।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আইনশৃঙ্খলা বাহিনী প্রায় ১৭ রাউন্ড ফাঁকা গুলি করে এবং ধাওয়া দিয়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়। পরে ঘটনাস্থলে ম্যাজিস্ট্রেট উপস্থিত হয়ে ফের ভোট গ্রহণের পরিবেশ স্বাভাবিক করে।

এছাড়া কাটাখালি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র দরবেশিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাহিরে বিচ্ছিন্ন ঘটনা ঘটে। বাকি কেন্দ্র গুলোতে সুষ্ঠু শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ করা হয়।

নির্বাচনী এলাকায় ভোটারের উপস্থিতি স্বাভাবিকের চেয়েও কম দেখে গেছে। উক্ত নির্বাচনে চেয়ারম্যান পদে দশজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ভোট গ্রহণ শেষে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে ফলাফল ঘোষণা করা হচ্ছে বলে জানান নির্বাচন কর্মকর্তা পরান্টু চাকমা।

মেসেঞ্জার/সুমন/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700