ঢাকা,  বৃহস্পতিবার
১৬ মে ২০২৪

The Daily Messenger

ধাওয়া পাল্টা ধাওয়ার মধ্য দিয়ে চিকদন্ডীর উপ-নির্বাচন সম্পন্ন

বিজয়ী সাবেক জেলা ছাত্র নেতা নুরুল আফছার

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৪০, ২৯ এপ্রিল ২০২৪

ধাওয়া পাল্টা ধাওয়ার মধ্য দিয়ে চিকদন্ডীর উপ-নির্বাচন সম্পন্ন

ছবি : মেসেঞ্জার

ধাওয়া-পাল্টা ধাওয়া, ইট-পাটকেল নিক্ষেপ, গোলাগুলি আর ককটেল বিস্ফোরণের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে চট্টগ্রামে হাটহাজারী উপজেলার চিকনদন্ডী ইউনিয়নের উপ-নির্বাচন।

রোববার (২৮ এপ্রিল) সকাল টা থেকে বিকাল টা পর্যন্ত তেরটি কেন্দ্রে শান্তিপুর্ণভাবে ভোটগ্রহন শুরু হলেও বেলা বারোটার দিকে নং ওয়ার্ডের খন্দকিয়া ছমদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের সামনে রজনীগন্ধা প্রতীকের প্রার্থী নেজাম উদ্দিন তনি দুটি পাতা প্রতীকের প্রার্থী নুরুল আফছার সরকারের সমর্থকদের মাঝে শুরু হয় ধাওয়া-পাল্টা ধাওয়া।

ধাওয়া-পাল্টা ধাওয়ার পর এক পর্যায়ে আইনশৃখলা বাহিনীর উপস্থিতিতেই শুরু হয় ইট-পাটকেল নিক্ষেপ। গোলাগুলি আর দফায় দফায় ককটেল বিস্ফোরণ। ভাংচুর করা হয় পুলিশের গাড়ি।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশও পাল্টা আক্রমনে যায়। ছোড়া হয় রাবার বুলেট। লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয় উভয় পক্ষের সমর্থকদের।পরে পরিস্থিতি নিয়ন্ত্রণ আসলে পুনরায় ভোটগ্রহন শুরু হয়। এছাড়া আরো দুটি কেন্দ্রে বিছিন্ন ভাবে বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছে।

ভোট গ্রহন শেষ হলে রাত ৮টা দিকে উপজেলা নির্বাচন কমিশনার পরানটু চাকমা ফলাফল ঘোষণা করেন। এতে নির্বাচিত হয়েছেন দুটি পাতা প্রতীকের সাবেক জেলা ছাত্রলীগ নেতা মোঃ নুরুল আফছার সরকার হাজার ৭৭০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী রজনীগন্ধা প্রতীকের তরুণ ব্যবসায়ী নেজাম উদ্দিন তনি পেয়েছেন হাজার ৬০৮ ভোট। হাজার ৬১ ভোট পেয়ে তৃতীয় অবস্থানে আছেন চশমা প্রতীকের প্রার্থী মোঃ জহুরুল আলম।

এদিকে বিজয়ী ঘোষণার পর পরই আনন্দ মিছিল বের করে তার কর্মী সমর্থকরা। নানান ষড়যন্ত্রকে ব্যালটের মাধ্যমে জবাব দিয়ে চিকনদন্ডীবাসীর সেবার সুযোগ করে দেয়ায় ভোটার, কর্মী সমর্থক এবং দলীয় নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন বিজয়ী প্রার্থী নুরুল আফছার।

মেসেঞ্জার/সুমন/আপেল

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 770