ঢাকা,  বুধবার
২২ মে ২০২৪

The Daily Messenger

ভোটারদের দ্বারে দ্বারে ভাইস চেয়ারম্যান প্রার্থী রানা

চিলমারী (কুড়িগ্রাম) চিলমারী

প্রকাশিত: ১৫:০৭, ১ মে ২০২৪

ভোটারদের দ্বারে দ্বারে ভাইস চেয়ারম্যান প্রার্থী রানা

ছবি : ডেইলি মেসেঞ্জার

কুড়িগ্রামের চিলমারীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবু হোসাইন সিদ্দিক রানা । এবার উপজেলা পরিষদ নির্বাচনে তিন ধাপে ভোট করার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। যার প্রথমটি অনুষ্ঠিত হবে আগামী ৮ মে। উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান পদে ভোট হবে। এ ধারাবাহিকতায় চিলমারী উপজেলার সব ইউনিয়নসহ পাড়া-মহল্লায় নির্বাচনী আমেজ শুরু হয়েছে।

সরেজমিন ঘুরে দেখা যায়, প্রতিদিন সকাল সন্ধ্যায় উপজেলার গুরুত্বপূর্ণ  বাজারসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করেছেন উপজেলা পরিষদ নির্বাচনে তালা প্রতীক ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী আবু হোসাইন সিদ্দিক রানা। ভাইস চেয়ারম্যানের মধ্যে দিনরাত উপজেলার আনাচে-কানাচে প্রতি ভোটারের দুয়ারে গিয়ে প্রচার-প্রচারণা চালিয়ে ভোটারদের মন জয় করছেন আবু হোসাইন সিদ্দিক রানা। তিনি চিলমারী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন। তাছাড়া তিনি প্রতিদিন তার সঙ্গীদের সাথে নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। উন্নয়নের ধারা অব্যহত রাখতে এবং উপজেলাবাসীকে মাদকমুক্ত করতে তার নির্বাচনী এলাকায় দোয়া ও ভোট চান। তিনি নারীদের অর্থনৈতিক উন্নয়ন’সহ নানামুখী উন্নয়নের প্রতিশ্রুতি দেন ভোটারদের মাঝে। চিলমারী উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে এবার মাত্র দুই জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করবেন বলে শোনা যাচ্ছে। তার মধ্যে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন তালা প্রতিক প্রার্থী রানা এমনি আভাস শোনা যাচ্ছে ভোটারদের মাঝে।

ভাইস চেয়ারম্যান প্রার্থী আবু হোসাইন সিদ্দিক রানা বলেন, উপজেলাবাসী চাইলে এই নির্বাচনে আমি জয়লাভ করবো ইনশাআল্লাহ। বর্তমান সরকারের পদক্ষেপ অনুযায়ী উপজেলা থেকে মাদকের বিরুদ্ধে লড়াই শুরু করব। সম্মেলিত উদ্যোগে মরন নেশা মাদকের হাত থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে। তিনি সকল শ্রেনী পেশার মানুষের সহযোগীতা চান এবং তাদের মাধ্যমে উপজেলাবাসীর কাছে দোয়া ও ভোট কামনা করেন।

মেসেঞ্জার/মঈন

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768