ঢাকা,  শুক্রবার
১৭ মে ২০২৪

The Daily Messenger

পটুয়াখালীতে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে প্রবাসীর মৃত্যু

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১০:৫১, ২ মে ২০২৪

পটুয়াখালীতে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে প্রবাসীর মৃত্যু

ছবি : সংগৃহীত

পটুয়াখালীর কলাপাড়ায় পিকআপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে সাইদুর রহমান দুলাল (৩৫) নামের এক মালয়েশিয়া প্রবাসীর মৃত্যু হয়েছে। বুধবার (১ মে) রাত ৯ টার দিকে কলাপাড়া-কুয়াকাটার মহাসড়কের সিক্সলেন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত সাইদুর বরগুনা জেলার আমতলী উপজেলার চলাভাঙ্গা  গ্রামের বাসিন্দা হুমায়ুন কবির মোল্লার ছেলে।

এ সময় তার স্ত্রী সানজিদা বেগম ও শিশু সন্তান আরিয়ান গুরুতর জখম হয়। নিহত সাইদুর এর পরিবার জানায়- তিনি তিন দিন আগে মালয়েশিয়া থেকে বাংলাদেশে এসেছে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত সাইদুর রহমান নীজ মোটরসাইকেল যোগে তার স্ত্রী ও  শিশু সন্তান নিয়ে কলাপাড়া উপজেলা টিয়াখালী ইউনিয়নে শ্বশুরবাড়ী থেকে পার্শ্ববর্তী উপজেলা আমতলীর চলাভাঙ্গা গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের সিক্সলেন এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা মহিষবোঝাই একটি মিনি পিক-আপের সাথে সংঘর্ষ হয়। এতে তারা গুরুতর  জখম হয়।

স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাৎক্ষণিক তাদেরকে  উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে দ্রুত বরিশালের রেফার করেন। পরে বরিশাল শেরেবাংলা মেডিকেল হাসপাতালে পৌঁছলে চিকিৎসক সাইদুর রহমানকে মৃত ঘোষণা করে।

মেসেঞ্জার/মানিক/দিশা

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 770