ঢাকা,  শুক্রবার
১৭ মে ২০২৪

The Daily Messenger

অভিমান করে বেড়িয়ে গেছে মেয়ে, পুলিশের সহায়তায় উদ্ধার

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: ১৬:১২, ২ মে ২০২৪

আপডেট: ১৬:২৩, ২ মে ২০২৪

অভিমান করে বেড়িয়ে গেছে মেয়ে, পুলিশের সহায়তায় উদ্ধার

ছবি : মেসেঞ্জার

কুড়িগ্রামের চিলমারীতে ৭ম শ্রেনী পড়ুয়া এক শিক্ষার্থী নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই শিক্ষার্থীর পরিবার চিলমারী মডেল থানায় সাধারণ ডায়েরী করেছেন। এরপর ওই ডায়েরির দেয়া তথ্য অনুযায়ী চিলমারী মডেল থানা পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে দুই দিন পর ওই শিক্ষার্থীকে উদ্ধার করেছেন।

ওই শিক্ষার্থীর নাম মাফিয়া সিদ্দিকা পরিনা (১৪)। তিনি উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের পশ্চিম ভাটিয়াপাড়া এলাকার পনির উদ্দিনের মেয়ে।

চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মো: মোজাম্মেল হক সাধারণ ডায়েরী ও ওই মেয়েকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

সাধারণ ডায়েরী (জিডি) সুত্র জানায়, গত মাসের ২৮ তারিখ সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মাফিয়া সিদ্দিকা পরিনা বাড়ি থেকে বের হয়ে যান। এরপর দুদিন খোঁজখুঁজির পর না পেয়ে ওই মেয়ের বাবা পনির উদ্দিন থানায় নিখোঁজ হওয়া প্রসঙ্গে গত ৩০ এপ্রিল একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন।

থানা পুলিশ বলছে, সাধারণ ডায়েরীর তথ্য অনুযায়ী গত দুইদিন ধরে থানার এসআই দিলীপ কুমার রায় তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে আজ সকালে ওই মেয়েকে উদ্ধার করে পরিবারের হাতে তুলে দেন।

দিলীপ কুমার রায় জানান, মা বাবার সাথে অভিমান করে ওই মেয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর আমরা তথ্য প্রযুক্তি ব্যবহার করে খোঁজখুঁজি করে বৃহস্পতিবার (২ মে) সকালে উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের সোনার পাড়া এলাকা থেকে দু:সম্পর্কের আত্মীয়ের বাড়ি থেকে উদ্ধার করেছি।

ওই মেয়ের বাবা পনির উদ্দিন বলেন, আমাদের সাথে রাগ করে বাড়ি থেকে বের হয়ে যায়। পরে আমি থানায় জিডি করলে পুলিশ সর্বাত্মক সহযোগিতা করেছেন এবং আমার মেয়েকে উদ্ধার করেছেন। এজন্য আমি পুলিশ পরিবারকে ধন্যবাদ জানাই।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (উলিপুর সার্কেল) মোহাম্মদ মহিবুল ইসলাম জানান, আমরা অবহিত হওয়ার পর পরই তথ্য প্রযুক্তির মাধ্যমে ভিক্টিমকে উদ্ধার করতে সক্ষম হয়েছি এবং ওই মেয়েকে তার পরিবারের জিম্মায় দেয়া হয়েছে।

মেসেঞ্জার/রাফি/আপেল

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 770