ঢাকা,  শুক্রবার
১৭ মে ২০২৪

The Daily Messenger

বগুড়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ, মূল আসামি গ্রেপ্তার

বগুড়া ব্যুরো 

প্রকাশিত: ১৯:২৫, ২ মে ২০২৪

আপডেট: ১৯:২৬, ২ মে ২০২৪

বগুড়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ, মূল আসামি গ্রেপ্তার

ছবি : মেসেঞ্জার

বগুড়ায় বিয়ের প্রলোভনে এক নারীকে ধর্ষণের ঘটনায় মুল আসামি সুমন চন্দ্র রাজভর (৩৭) কে গ্রেফতার করেছে র‌্যাব ১২। বুধবার (১ মে) দিবাগত রাত সাড়ে ১২ টায় শহরের সাতমাথা থেকে তাকে আটক করা হয়েছে। গ্রেফতারকৃত সুমন সদর উপজেলার কৈপাড়ার মোহন চন্দ্র রাজভরের ছেলে।

সত্যতা নিশ্চিত করে কোম্পানি কমান্ডার ( পুলিশ সুপার) মীর মনির হোসেন জানান, গ্রেফতারকৃত আসামী সুমন চন্দ্র রাজভর এর সাথে দীর্ঘদিন আগে তার মোবাইল ফোনে পরিচয় হয় এবং তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

সেই সুবাদে গত মাসের ১৬ তারিখে আসামী ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে সদর থানাধীন নিশিন্দারা বাজারে নিয়ে আসে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।

উক্ত অভিযোগের প্রেক্ষিতে সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ রুজু হয়। আসামীকে দ্রত গ্রেফতার করতে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্প শুরু হতেই গোয়েন্দা তৎপরতা শুরু করে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়ার একটি আভিযানিক দল বগুড়া জেলার সদর থানাধীন সাতমাথা এলাকায় অভিযান পরিচালনা করে আসামী সুমন চন্দ্র রাজভর কে গ্রেফতার করতে সক্ষম হয়।

তিনি আরও জানান, ধৃত আসামী গ্রেফতার এড়াতে ও মামলার সাজা থেকে পরিত্রাণ পেতে স্থানীয় আত্মীয়স্বজন ও প্রতিবেশী হতে নিজেকে বিচ্ছিন্ন করে বিভিন্ন কৌশলে বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলো। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া সদর থানায় সোপর্দ করা হয়।

মেসেঞ্জার/আলমগীর/তারেক

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 770