ঢাকা,  শুক্রবার
১৭ মে ২০২৪

The Daily Messenger

উপজেলা পরিষদ নির্বাচন 

চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ১৩ জনের মনোনয়নপত্র দাখিল

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩৬, ২ মে ২০২৪

আপডেট: ২১:১৩, ২ মে ২০২৪

চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ১৩ জনের মনোনয়নপত্র দাখিল

ছবি : সংগৃহীত

আগামী ২৯ মে খুলনার পাইকগাছা উপজেলা পরিষেদের নির্বাচন অনুষ্ঠিত হবে। (২ মে) বৃহস্পতিবার মনোনয়ন পত্র জমাদানের শেষ দিনে উপজেলা চেয়ারম্যান পদে ৭ জন, ভাইস চেয়ারম্যান পুরুষ পদে ৯ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষ সদস্য শেখ কামরুল হাসান টিপু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও পূজা উদযাপন পরিষদের উপজেলা কমিটির সাধারণ সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান কৃষ্ণপদ মন্ডল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এড. শেখ আবুল কালাম আজাদ, সাবেক সংসদ সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এড. স ম বাবর আলীর পুত্র স ম শিবলী নোমানী রানা ও মোঃ আছাদুল বিশ্বাস।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন বর্তমান ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ বজলুর রহমান, মিলন মোহন মন্ডল, সুকুমার চন্দ্র ঢালী, সম আব্দুল ওয়াহাব, ফরহাদ হোসেন ফয়সাল, মোঃ বাবুল শরীফ ও এস এম হাবিবুর রহমান।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা, অনিতা রানী মন্ডল, ইয়াসমিন বুসরা ও ময়না খাতুন।

আগামী ৫ মে মনোনয়নপত্র যাচাই বাছায় করা হবে। প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন আগামী ১২ মে এবং প্রতীক বরাদ্ধ ১৩ মে।

মেসেঞ্জার/সবুজ/তারেক

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 770