ঢাকা,  শুক্রবার
১৭ মে ২০২৪

The Daily Messenger

ঝিকরগাছা উপজেলা নির্বাচনে প্রতীক পেল ১০ প্রার্থী

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি 

প্রকাশিত: ২০:৪৫, ২ মে ২০২৪

আপডেট: ২১:১১, ২ মে ২০২৪

ঝিকরগাছা উপজেলা নির্বাচনে প্রতীক পেল ১০ প্রার্থী

ছবি : মেসেঞ্জার

প্রতীক পেয়েছে ঝিকরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে ৯ জন প্রার্থী । এর মধ্যে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জনকে বৃহস্পতিবার সকালে যশোর জেলা প্রশাসকের কার্যালয় থেকে বৃহস্পতিবার রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক এস.এম শাহীন প্রার্থীদের প্রতীক প্রদান করা হয়।

দ্বিতীয় ধাপের এই নির্বাচনে ঝিকরগাছায় চেয়ারম্যান পদে আনারস প্রতিক পেয়েছেন বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, মোটরসাইকেল প্রতিক পেয়েছেন রেজাউল হোসেন, ঘোড়া প্রতিক পেয়েছেন বর্তমান ভাইস চেয়ারম্যান সেলিম রেজা এবং দোয়াত কলম প্রতিক পেয়েছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতিক পেয়েছেন ঝিকরগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ ইমরানুর রশীদ, তালা প্রতিক পেয়েছেন পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান মিন্টু ও টিউবওয়েল প্রতিক পেয়েছেন মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী । মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতিক পেয়েছেন জেসমিন সুলতানা, ফুটবল প্রতিক পেয়েছেন শাহানা আক্তার, হাঁস প্রতিক পেয়েছেন আমেনা খাতুন এবং পদ্মফুল প্রতিক পেয়েছেন আছিয়া বেগম।

প্রতিক পাওয়ার পরে বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বলেন, 'আমি ৪৫ বছর ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের সভাপতি ছিলাম। বর্তমান আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। বিগত নির্বাচনে মানুষ আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছিল।

আশা করি এবারও আমি বিপুল ভোটে নির্বাচিত হবো। চেয়ারম্যান নয়, আমি সেবক হিসেবে মানুষের সেবা করতে চাই'। আগামী ২১ মে ইভিএম পদ্ধতিতে উপজেলায় ভোটগ্রহণ হবে।

মেসেঞ্জার/আফনান/আপেল

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 770