ঢাকা,  শুক্রবার
১৭ মে ২০২৪

The Daily Messenger

একই মঞ্চে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর শ্রমিকদের পাশে থাকার ঘোষণা

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: ২১:১১, ২ মে ২০২৪

একই মঞ্চে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর শ্রমিকদের পাশে থাকার ঘোষণা

ছবি : মেসেঞ্জার

আসছে (২৯ মে) কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে এখানকার ছয়টি ইউনিয়নে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা নিজেদের পাশে ভোটারদের টানতে মাঠ চষে বেড়াচ্ছেন।

প্রার্থীরা দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। তবে ভাইস চেয়ারম্যান পদের ইয়ং দুইপ্রার্থী উত্তম কুমার মোহন্ত ও মেহেদী হাসান একই মঞ্চ থেকে রিকশা,ভ্যান, ঠেলাগাড়ী, অটোরিকশা, কাঠমিস্ত্রি, ইমারতসহ সকল শ্রমিকের পাশে থাকার ঘোষণা দিয়েছেন।

জাতীয় শ্রমিকজোট বাংলাদেশ ফুলবাড়ী উপজেলা শাখা আয়োজিত ফুলবাড়ী মডেল প্রেস ক্লাব সংলগ্ন ঐতিহ্যবাহী প্রথম শহীদ মিনার চত্ত্বরে মহান মে দিবসের এক অনুষ্ঠানের আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য দেয়ার সময় দুইপ্রার্থী উত্তম কুমার মোহন্ত ও মেহেদী হাসান একই মঞ্চ থেকে এ ঘোষণা দেন।

এতে সভাপতিত্ব করেন জাতীয় শ্রমিক জোট বাংলাদেশ-এর কেন্দ্রীয় নেতা জাতীয় শ্রমিক জোট বাংলাদেশ-এর ফুলবাড়ী উপজেলা শাখার সভাপতি সাংবাদিক ইউসুফ আলী সংগ্রামী। 

ফুলবাড়ী মডেল প্রেস ক্লাব সভাপতি সাংবাদিক ইউনুছ আলী আনন্দ’র সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন ছাত্রলীগনেতা তাবীদ হাসান তুষার, সাংবাদিক মাইদুল ইসলাম, সাংবাদিক নাজমুল হাসান, রিকশা শ্রমিক আব্দুল মালেক, মিলন,আপেলসহ আরও অনেকে।

বক্তৃতায় ভাইস চেয়ারম্যান প্রার্থী উত্তম কুমার মোহন্ত বলেন, আমি বিশেষ করে মাদক নিয়ে যানবাহনের শ্রমিকের জন্য বুক পেতে দিবো। তিনি ফুলবাড়ী উপজেলাটি মাদক প্রবণ এলাকা হওয়ায় এখানকার মাদক ব্যবসায়ীরা মাদক পাচারের প্রকাশ্যে বা কৌশলে যাত্রী সেজে রিকশা, অটোরিকশাকে ব্যবহার করে। 

তিনি আরও অনেক যানবাহন শ্রমিক হয়রানির শিকার হন। আমি বিনা কারনে হয়রিানির শিকার এসব শ্রমিকের পাশে থাকবো। তাদের হয়ারনি থেকে উদ্ধার করবো। তবে দোষী শ্রমিকদের জন্য আমার করার কিছু থাকবেনা।

অপর ভাইস চেয়ারম্যান প্রার্থী মেহেদী হাসান তার বক্তৃতা দানকালে রিকশা,ভ্যান, ঠেলাগাড়ী, অটোরিকশা, ইমারত, কাঠমিস্ত্রিসহ সকল শ্রমিকের পাশে থাকার ঘোষণা দিয়ে বলেন, আমি আগে কি করেছি তার জন্য সবার কাছে ক্ষমা চাচ্ছি। আপনারা আমার ভুলগুলো ক্ষমা করবেন। 

আমি এবার উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের প্রার্থী হয়েছি। আমাকে সকলে সহযোগিতা করবেন। আমি এবার নির্বাচনে বিজয়ী হই বা না হই আমি সকল শ্রমিকের পাশে থাকবো। আপনাদের পাশে থেকে কাজ করে যাবো।

মেসেঞ্জার/আনন্দ/তারেক

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 770