ঢাকা,  রোববার
১৯ মে ২০২৪

The Daily Messenger

সাউথইস্ট ব্যাংক ও শেয়ারট্রিপের মধ্যে চুক্তি স্বাক্ষর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৪০, ৭ মে ২০২৪

সাউথইস্ট ব্যাংক ও শেয়ারট্রিপের মধ্যে চুক্তি স্বাক্ষর

ছবি: সৌজন্য

সাউথইস্ট ব্যাংকের সঙ্গে শেয়ারট্রিপ লিমিটেড শেয়ারট্রিপ পে এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক নুরুদ্দিন মো. ছাদেক হোসেন এবং শেয়ার ট্রিপের প্রতিষ্ঠাতা কাশেফ রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্র হস্তান্তর করেন।

এই চুক্তির মাধ্যমে শেয়ারট্রিপ লিমিটেড শেয়ারট্রিপ পে সাউথইস্ট ব্যাংক পিএলসিতে যোগদান করে -কমার্স পেমেন্ট গেটওয়ে পরিষেবা, ক্রেডিট কার্ড বিল পেমেন্ট, ডেবিট কার্ড ফান্ড ট্রান্সফার এবং ভিসা এবং মাস্টারকার্ড ব্র্যান্ডেড ডেবিট, ক্রেডিট এবং প্রিপেইড কার্ড ব্যবহার করে শেয়ারট্রিপ পে অ্যাকাউন্টে অর্থ স্থানান্তর করা যাচ্ছে। এটি শেয়ারট্রিপ লিমিটেডকে (অনলাইন ট্রাভেল এজেন্সি) অনুমতি দেবে সাউথইস্ট ব্যাংক পেমেন্ট গেটওয়ে পরিষেবা ব্যবহার করে ফ্লাইট বুকিং, হোটেল রিজার্ভেশন, হলিডে প্যাকেজ ডিল, ক্রুজ বুকিং, অ্যাক্টিভিটি এবং ট্যুর, ট্রাভেল ডিল এবং প্রমোশন, ফ্রিকোয়েন্ট ফ্লায়ার এবং লয়্যাালটি প্রোগ্রামের বিপরীতে ভিসা এবং মাস্টারকার্ড হোল্ডারদের কাছ থেকে অনলাইন পেমেন্ট গ্রহণ করার।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সাউথইস্ট ব্যাংক পিএলসি-এর উপ-ব্যবস্থাপনা আবিদুর রহমান চৌধুরীসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মর্কতারা উপস্থিত ছিলেন।

মেসেঞ্জার/হাওলাদার

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768