ঢাকা,  রোববার
০৫ মে ২০২৪

The Daily Messenger

টিকটক করে তদন্ত কমিটির সম্মুখীন হচ্ছে বশেমুরবিপ্রবির এক কর্মচারী

বশেমুরবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত: ২২:৩১, ২৫ এপ্রিল ২০২৪

টিকটক করে তদন্ত কমিটির সম্মুখীন হচ্ছে বশেমুরবিপ্রবির এক কর্মচারী

ছবি : সংগৃহীত

অফিসে টিকটক উচ্চসরে প্রতিনিয়ত গান গাওয়া আরেক স্টাফকে অনৈতিক প্রস্তাব দেয়ায় মেডিকেল সেন্টারের বয় হোসাইন শেখ এর বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২৪ এপ্রিল) বিশ্ববিদ্যালয়টির রেজিস্টার মোঃ দলিলুর রহমান কর্তৃক এক অফিস আদেশে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মেডিকেল সেন্টারে বয় পদে কর্মরত জনাব মোঃ হোসাইন শেখ এর উপর অর্পিত দায়িত্ব-কর্তব্য তিনি ঠিকমত পালন করেন না।

এছাড়া অফিসের মধ্যে মোবাইলে টিকটক করেন, উচ্চস্বরে গান করেন এবং ঊর্ধ্বতন কর্মকর্তা অফিস স্টাফদের সাথে ঔদ্ধত্যপূর্ণ আচরণ দূর্ব্যবহার করেন এবং অনৈতিক প্রস্তাব দিয়েছেন বলে অভিযোগ রয়েছে।

উক্ত কারণ দর্শানোর জবাবের প্রেক্ষিতে উল্লিখিত অভিযোগের বিষয়ে সুষ্ঠু তদন্তের জন্য তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হলো।

বিজ্ঞপ্তিতে, প্রক্টর মোঃ কামরুজ্জামানকে সভাপতি করে সদস্য বিশিষ্ট কমিটি গঠনপূর্বক ২০ কার্যদিবসের মধ্যে রিপোর্ট জমা দিতে বলা হয়েছে।

প্রসঙ্গত, ২০২৩ সালে বিশ্বববশেমুরবিপ্রবি প্রেসক্লাব এর সাবেক সভাপতি কে.এম. ইয়ামিনুল হাসান আলিফ কর্তৃক একটি গোপন ক্যামেরায় ধারণকৃত ভিডিওতে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টার থেকে ওষুধ চুরির ভিডিও প্রকাশ করা হয়।

ৃপরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের গেটে আনসার কর্তৃক হাতেনাতে চুরি করা ওষুধসহ ধরা পড়ার ঘটনায় ভিডিওর প্রমাণাদি বিশ্লেষণ করে হোসাইন শেখ'কে কারণ দর্শানোর নোটিশ প্রদান করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

মেসেঞ্জার/সাকিব/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700